Advertisement
১৯ মে ২০২৪
Agnimitra Paul

মমতা যেখানে দাঁড়াবেন, সেখানেই হারবেন, পুরশুড়ায় কটাক্ষ অগ্নিমিত্রার

সভা মঞ্চ থেকে পার্কস্ট্রিট কাণ্ড, সিঙ্গুরের তাপসী মালিক হত্যা-সহ একাধিক ঘটনার কথা স্মরণ করিয়ে দিয়ে মহিলা মুখ্যমন্ত্রীর সময়েও রাজ্যের মহিলারা সুরক্ষিত নন বলে আক্রমণ করেন অগ্নিমিত্রা।

পুরশুড়ার সভায় অগ্নিমিত্রা পাল।

পুরশুড়ার সভায় অগ্নিমিত্রা পাল। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২১ ২০:২২
Share: Save:

মমতা বন্দ্যোপাধ্যায় যেখানে দাঁড়াবেন, সেখানেই হারবেন। হুগলির পুরশুড়ায় এক জনসভায় এই মন্তব্য করলেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল। একই সঙ্গে তৃণমূল নেত্রীর উদ্দেশে তাঁর কটাক্ষ, ভবানীপুরে ভয় পেয়েছেন বলে নন্দীগ্রামে দাঁড়াতে চাইছেন। তবে সভায় অনেক নির্ধারিত সময়ের অনেক পরে এসেছেন। ফলে তাঁর পৌঁছনোর আগেই সভা চত্বর ছেড়ে চলে যান।

সোমবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রামের সভায় বলেছিলেন তিনি নন্দীগ্রাম থেকে ভোটে লড়তে পারেন। তার পর থেকেই এই নিয়ে রাজ্য রাজনীতিতে জোর তরজা। শুভেন্দু সোমবারই কলকাতায় বলেছিলেন, হাফ লাখ ভোটে হারাবেন। মঙ্গলবার খেজুরির সভা থেকেও বিজেপি নেতার হুঙ্কার, নন্দীগ্রামেই দাঁড়াতে হবে মমতাকে, অন্য কোথাও দাঁড়াতে দেওয়া হবে না।

এই প্রেক্ষিতেই পুরশুড়ার সভায় বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল বলেন, মমতা বন্দোপাধ্যায় ভবানীপুরে হারবেন তাই ভয় পেয়ে নন্দীগ্রামে দাঁড়াতে চাইছেন। শুধু তাই নয়, উনি যেখানে দাঁড়াবেন, সেখানেই হারবেন।’’

সভা মঞ্চ থেকে পার্কস্ট্রিট কাণ্ড, সিঙ্গুরের তাপসী মালিক হত্যা-সহ একাধিক ঘটনার কথা স্মরণ করিয়ে দিয়ে মহিলা মুখ্যমন্ত্রীর সময়েও রাজ্যের মহিলারা সুরক্ষিত নন বলে আক্রমণ করেন অগ্নিমিত্রা। অন্য দিকে স্বাস্থ্য, কর্মসংস্থান, অপশাসন নিয়েও এদিন সভামঞ্চ থেকে রাজ্য সরকার তথা মুখ্যমন্ত্রীর সমালোচনায় সরব হন তিনি। অগ্নিমিত্রা পাল ছাড়াও সভায় উপস্থিত ছিলেন বিজেপির আরামবাগ বিজেপি সাংগঠনিক জেলা সভাপতি বিমান ঘোষ সহ জেলা নেতৃত্ব। দুপুর বারোটায় সভা হওয়ার কথা থাকলেও অগ্নিমিত্রা পাল সভায় আসেন বিকেল তিনটের পর। স্বভাবতই দীর্ঘক্ষণ বসে থাকার পর অনেকেই বাড়ি ফিরে যান।

পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অগ্নিমিত্রা বলেন, ‘‘রাজ্যেরমানুষ আর তৃণমূলকে চাইছেন না। তাঁরা তৃণমূলের অপশাসন থেকে পরিত্রাণ চাইছে। দিকে দিকে অত্যাচার চালাচ্ছে তৃণমূল।’’ আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপি ক্ষমতায় আসছে বলে ইঙ্গিত করে অগ্নিমিত্রার মন্তব্য, ‘‘তৃণমূলের অত্য়াচার বেশি দিন চলবে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Agnimitra Paul Pursura
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE