Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Murder

Murder: ভাইয়ের খুনে অভিযুক্তকে ধরলেন দাদা

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২১ ০৬:৩৩
Share: Save:

এক বিজেপি কর্মীকে খুনের ঘটনায় অভিযুক্ত ফেরার ছিল কিছু দিন ধরে। অথচ, শুক্রবার সকালে বাজার যাওয়ার পথে সেই অভিযুক্ত কাজল দাসকে এলাকায় ঘোরাফেরা করতে দেখে তার পিছু নিলেন মৃতের দাদা বিশ্বজিৎ সরকার। শুধু তা-ই নয়, অভিযুক্ত বাসে উঠলে মোটরবাইকে ধাওয়া করেন তিনি। এর পরে বাস থেকে নেমে পালাতে গেলে কাজলকে ধরে পুলিশের হাতে তুলে দেন বিশ্বজিৎ। এই নিয়ে ওই খুনের ঘটনায় আট জনকে গ্রেফতার করা হল বলে জানিয়েছে পুলিশ।

গত ২ মে রাতে নারকেলডাঙার শীতলাতলা এলাকায় খুন হয়েছিলেন বিজেপি কর্মী অভিজিৎ সরকার (৩০)। তদন্তে নেমে সাত জনকে ধরা গেলেও ফেরার ছিল কাজল। কিন্তু এ দিন বিশ্বজিৎ হঠাৎই কাজলকে দেখতে পেয়ে তার পিছু নেন।

বিশ্বজিতের দাবি, পালাতে গিয়ে মানিকতলা মেন রোড থেকে ২৩৭ নম্বর রুটের একটি বাসে ওঠে কাজল। বাইকে বাসটির পিছু নেন বিশ্বজিৎ। এর পরে উল্টোডাঙায় বাস থেকে নেমে পড়ে কাজল। তখনই সেখানে কর্তব্যরত এক ট্র্যাফিক পুলিশকর্মীকে বিশ্বজিৎ বিষয়টি জানালে তিনিই ধরে ফেলেন কাজলকে।

এর পরে ঘটনাস্থলে পৌঁছে কাজলকে গ্রেফতার করে মানিকতলা থানার পুলিশ। ওই এলাকা কলকাতা পুলিশের ইস্টার্ন সাবার্বান ডিভিশনের অন্তর্গত। সেখানকার দায়িত্বপ্রাপ্ত পুলিশ আধিকারিক জানিয়েছেন, এই ঘটনায় আরও এক জন গ্রেফতার হয়েছে। লালবাজারের গোয়েন্দা বিভাগের হাতে তাকে তুলে দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE