Advertisement
০৭ মে ২০২৪
Hooghly

ডাব পাড়তে গিয়ে নারকেল গাছেই অচৈতন্য যুবক! মই বেয়ে তাঁকে উদ্ধার করলেন দমকল কর্মীরা

দীর্ঘ ক্ষণের চেষ্টায় ডাব ব্যবসায়ীকে উদ্ধার করেন দমকলকর্মীরা। তাঁদের সাহায্য করেছিলেন এলাকারই দুই যুবক। আপাতত দিলীপ রায় নামে ব্যবসায়ীর শারীরিক পরিস্থিতি স্থিতিশীল বলে খবর।

Man got ill during climbing up Coconut tree, police rescues
শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৩ ২২:৫২
Share: Save:

ডাব পাড়তে গাছে উঠেছিলেন। কিন্তু গাছের একেবারে মাথায় গিয়ে আচমকা অসুস্থ হয়ে পড়লেন যুবক। জ্ঞান হারিয়ে গাছে ওঠার দড়িতে ঝুলে থাকেন তিনি। শুক্রবার দুপুরে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় হুগলির ডানকুনির ১৬ নম্বর ওয়ার্ডে। বেশ কিছু ক্ষণ ওই ভাবে ঝুলে থাকেন যুবক। তা নজরে পড়ে স্থানীয়দের। তাঁরা খবর দেন এলাকার কাউন্সিলরকে। সেখান থেকে খবর যায় দমকলে। দীর্ঘ ক্ষণের চেষ্টায় ওই যুবককে উদ্ধার করেন দমকলকর্মীরা। তাঁদের সাহায্য করেছিলেন এলাকারই এক যুবক। আপাতত ওই ডাব বিক্রেতার শারীরিক পরিস্থিতি স্থিতিশীল বলেই জানা গিয়েছে।

স্থানীয় সূত্রে খবর, ওই ডাব বিক্রেতার নাম দিলীপ রায়। তিনি ডানকুনির ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। ডাব বিক্রি করে রোজগার করেন। শুক্রবার দুপুরের দিকে ডাব পড়ার জন্য একটি নারকেল গাছে উঠেছিলেন দিলীপ। কিন্তু অসুস্থ বোধ করেন। অচৈতন্য অবস্থায় গাছে ঝুলে থাকা যুবককে দেখতে পান স্থানীয়রা। শুরু হয় হইচই।

খবর পেয়ে দমকল কর্মীরা চলে আসেন। পরে স্থানীয় দুই যুবকের সাহায্যে তাঁকে উদ্ধার করেন। পরে ডাব বিক্রেতাকে হাসপাতালে পাঠানো হয় চিকিৎসার জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hooghly tree
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE