Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Singur

ছিনতাইয়ে বাধা দেওয়ায় সিঙ্গুরে এক ব্যক্তিকে গুলি করে খুন করল দুষ্কৃতীরা

সিঙ্গুরে ২ নম্বর জাতীয় সড়কের কাছে শুক্রবার বিকেলে ঘটনাটি ঘটেছে। মৃতের নাম মনোজ মণ্ডল। তাঁর বাড়ি সিঙ্গুরের সিংহের ভেড়ি এলাকায়।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
সিঙ্গুর শেষ আপডেট: ১৮ জুন ২০২১ ২০:৫৭
Share: Save:

ছিনতাইবাজদের গুলিতে মৃত্যু হল এক ব্যক্তির। সিঙ্গুরে ২ নম্বর জাতীয় সড়কের কাছে শুক্রবার বিকেলে ঘটনাটি ঘটেছে। মৃতের নাম মনোজ মণ্ডল। তাঁর বাড়ি সিঙ্গুরের সিংহের ভেড়ি এলাকায়।

স্ত্রী, ছেলে-মেয়েকে নিয়ে কানগুই থেকে ইঞ্জিন ভ্যানে করে ফিরছিলেন মনোজ। ২ নম্বর জাতীয় সড়ক থেকে নেমে গ্ৰামের রাস্তা ধরতেই দুই দুষ্কৃতী তাঁর গাড়ি আটকায় বলে অভিযোগ। এর পর ছিনতাই করার চেষ্টা করা হয়। বাধা দিতেই গুলি চালায় এক দুষ্কৃতী। ঘটনস্থলেই লুটিয়ে পড়েন মনোজ। মনোজের স্ত্রী ও মেয়ের থেকে গয়না নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। ঘটনার খবর পেয়ে পুলিশ গিয়ে মনোজকে সিঙ্গুর হাসপাতালে নিয়ে যায়। যদিও চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

মনোজের ছেলে জানিয়েছে, তার বাবা ইঞ্জিন ভ্যান চালিয়ে তাদের নিয়ে ফিরছিল। দুই দুষ্কৃতী বাইক নিয়ে তাদের অনুসরণ করছিল। বড় রাস্তা ছেড়ে গ্রামের রাস্তা ধরতেই পথ আটকায় তারা। ছিনতাই করার চেষ্টা করে। তার বাবা বাধা দিতে গেলে গুলি চালিয়ে দেয় দুষ্কৃতীদের একজন। হুগলি গ্রামীণের পুলিশ সুপার আমনদীপ জানিয়েছেন, রাস্তায় সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করার চেষ্টা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Singur Shoot out
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE