Advertisement
১৭ এপ্রিল ২০২৪
arrest

মত্ত অবস্থায় তাণ্ডব, প্রতিবাদ করায় চুঁচুড়ায় ব্যবসায়ীকে ছুরির আঘাত দুষ্কৃতীর

পুলিশ সুমন সাঁপুই নামে ওই দুষ্কৃতীকে গ্রেফতার করেছে। আহত ব্যবসায়ী মনসা দেশি (৬৫) ভর্তি চুঁচুড়ার ইমামবাড়া জেলা হাসপাতালে।

হাসপাতালে জখম ব্যবসায়ী।

হাসপাতালে জখম ব্যবসায়ী। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ৩০ জুন ২০২১ ১৩:১৪
Share: Save:

পাড়ায় ঢুকে মত্ত অবস্থায় গালিগালাজ করছিল এক দুষ্কৃতী। তার প্রতিবাদ করায় ছুরিকাহত হলেন ব্যবসায়ী। মঙ্গলবার রাতে এই ঘটনা ঘটেছে হুগলির পোলবার সুগন্ধায়। পুলিশ সুমন সাঁপুই নামে ওই দুষ্কৃতীকে গ্রেফতার করেছে। আহত ব্যবসায়ী মনসা দেশি (৬৫) ভর্তি চুঁচুড়ার ইমামবাড়া জেলা হাসপাতালে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাত ১০টা নাগাদ, পোলবার সুগন্ধা পঞ্চায়েতের চকগোটু গ্রামের বাসিন্দা মনসা বাড়ি ফিরছিলেন। সেই সময় সুমন নামের ওই দুষ্কৃতী মত্ত অবস্থায় গালিগালাজ করছিল বলে অভিযোগ। পাড়ায় এমন আচরণের প্রতিবাদ করেন মনসা। সুমনকে বাড়ি চলে যেতে বলেন তিনি। এই নিয়ে দু’জনের মধ্যে বচসা শুরু হয়। অভিযোগ, আচমকা পকেট থেকে ছুরি বার করে মনসার শরীরে এলোপাথাড়ি আঘাত করে সুমন। মনসার হাতে এবং মাথায় আঘাত লাগে। গ্রামবাসীরা সুমনকে ধরে ফেলেন।

জখম অবস্থায় মনসাকে প্রথমে পোলবা ব্লক হাসপাতাল নিয়ে যাওয়া হয়। পরে তাঁকে চুঁচুড়া ইমামবাড়া জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। পোলবা থানার পুলিশ মনসাকে গ্রেফতার করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest attack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE