Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Gold Biscuit

হাওড়া স্টেশন থেকে উদ্ধার এক কোটিরও বেশি মূল্যের সোনা, আটক ১

আরপিএফ সূত্রে খবর, সোমবার রাত সাড়ে ন’টা নাগাদ হাওড়া স্টেশনের পুরনো কমপ্লেক্সের ৮ নম্বর প্ল্যাটফর্মে সন্দেহজনক ভাবে এক ব্যক্তিকে ব্যাগ নিয়ে ঘোরাঘুরি করতে দেখে আরপিএফ।

উদ্ধার হওয়া সোনা।

উদ্ধার হওয়া সোনা। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২১ মার্চ ২০২৩ ০০:২৩
Share: Save:

হাওড়া স্টেশনে উদ্ধার হল সোনার গয়না ও বাট। যার বাজার মূল্য এক কোটি টাকারও বেশি। এই ঘটনায় এক ব্যক্তিকে আটক করে রেল সুরক্ষা বাহিনী (আরপিএফ)। তাঁকে শুল্ক বিভাগের হাতে তুলে দেওয়া হয়েছে।

আরপিএফ সূত্রে খবর, সোমবার রাত সাড়ে ন’টা নাগাদ হাওড়া স্টেশনের পুরনো কমপ্লেক্সের ৮ নম্বর প্ল্যাটফর্মে সন্দেহজনক ভাবে এক ব্যক্তিকে ব্যাগ নিয়ে ঘোরাঘুরি করতে দেখে আরপিএফ। সন্দেহ হওয়ায় তাঁর ব্যাগ পরীক্ষা করা হয়। সেই ব্যাগ থেকে উদ্ধার হয় প্রচুর পরিমাণে সোনার গয়না এবং বাট। যার বর্তমান বাজার মূল্য প্রায় এক কোটি পাঁচ হাজার টাকা। ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করে জানা যায়, তাঁর নাম চন্দ্রভান মিশ্র। তিনি উত্তরপ্রদেশের মতিগঞ্জের বাসিন্দা। চন্দ্রভানকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি তাঁর সঙ্গে থাকা বিপুল পরিমাণের সোনার গয়নার কোনও উপযুক্ত তথ্যপ্রমাণ দিতে না পারায় এবং তাঁর কথাবার্তায় অসঙ্গতি থাকায় তাঁকে আটক করা হয়। আরপিএফ সূত্রে আরও জানা গিয়েছে, চন্দ্রভান ১২৩১১ নেতাজী এক্সপ্রেসে করে হাওড়া এসে পৌঁছন। তাঁর গন্তব্য ছিল দমদম। তার আগেই আরপিএফের হাতে আটক হতে হয় তাঁকে।

আরপিএফ এর পর খবর দেয় শুল্ক বিভাগকে। শুল্ক বিভাগের কর্তারা এসে পৌঁছলে তাঁদের হাতে সোনার গয়না ও বাট-সহ ওই ব্যক্তিকে তুলে দেয় আরপিএফ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gold Biscuit Howrah Station RPF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE