Advertisement
২৪ জুন ২০২৪
Loot

দিনেদুপুরে ব্যবসায়ীর থেকে ১১ লক্ষ টাকা লুট, সোমবারের ঘটনায় হাওড়া পুলিশের জালে এক দুষ্কৃতী

হাওড়ার সোমবার দিনেদুপুরে এক ব্যবসায়ীর থেকে ১১ লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনায় এক অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ। ওই দিন রাতেই টিকিয়াপাড়া থেকে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

One miscreant arrested oevr the charge of looting businessman\\\\\\\'s money at Howrah

অভিযুক্ত দিলীপ প্রসাদ। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২১ জুন ২০২৩ ১৭:০১
Share: Save:

হাওড়ায় সোমবার দিনেদুপুরে এক ব্যবসায়ীর থেকে ১১ লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনায় এক অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ। ওই দিন রাতেই টিকিয়াপাড়া থেকে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁকে নিজেদের হেফাজতে নিয়ে জেরা করতে চান তদন্তকারীরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম দিলীপ প্রসাদ। তদন্তকারীরা জানিয়েছেন, সিসি ক্যামেরার ছবি দেখে দিলীপকে শনাক্ত করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনার দিন অর্থাৎ সোমবার মদের দোকানের সামনে দাঁড়িয়ে অন্য দুষ্কৃতীদের সাহায্য করতে দেখা গিয়েছে দিলীপকে। তদন্তকারীদের মতে, ধৃতকে নিজেদের হেফাজতে নিয়ে বাকি দুষ্কৃতীদের গ্রেফতার করা সম্ভব হবে বলে অনুমান পুলিশের। ধৃতকে জেরা করছে ব্যাঁটরা থানার পুলিশ।

সোমবার দুপুরে এই ঘটনা ঘটেছে। হাওড়ার ব্যাঁটরা থানার বামুনগাছির বেনারস রোডে রাজেন্দ্র পণ্ডিত নামে এক ব্যবসায়ীর থেকে ব্যাঙ্কে যাওয়ার সময় ১১ লক্ষ টাকা ছিনতাই করা হয় বলে অভিযোগ। রাজেন্দ্রর অভিযোগ, তাঁর মাথায় আগ্নেয়াস্ত্রের বাট দিয়ে মেরে লুট করা হয় ওই টাকা। অভিযোগ পেয়ে সেই ছিনতাইকাণ্ডের তদন্তে নামে ব্যাঁটরা থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Loot arrest police Howrah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE