Advertisement
০৯ মে ২০২৪
Murder

সিঙ্গুরে শুট আউটের ঘটনায় বিহার থেকে গ্রেফতার আরও ১

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত ইরশাদ এবং ইনজামামুলকে জেরা করেই চন্দ্রশেখরের খোঁজ পাওয়া যায়।

পুলিশের জালে চন্দ্রশেখর রায়।

পুলিশের জালে চন্দ্রশেখর রায়। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ০৭ জুলাই ২০২১ ১৫:১৯
Share: Save:

সিঙ্গুরে শুট আউটের ঘটনায় আরও এক দুষ্কৃতীকে বিহার থেকে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম চন্দ্রশেখর রায়। ধৃতের কাছ থেকে খুনে ব্যবহৃত আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে। এর আগে গত ২৪ জুন ইরশাদ আলম এবং ইনজামামুল হক নামে দুই দুষ্কৃতীকে বিহারের সমস্তিপুর থেকে গ্রেফতার করেছিল পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত ইরশাদ এবং ইনজামামুলকে জেরা করেই চন্দ্রশেখরের খোঁজ পাওয়া যায়। বিহারের বৈশালী জেলার মেহনার এলাকা চন্দ্রশেখরকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানতে পেরেছে, গত ১৮ জুন মনোজ মণ্ডলকে গুলি করেছিল চন্দ্রশেখর। তার সঙ্গে ছিল ইরশাদ। সে বাইক চালাচ্ছিল।ইনজামামুল অপেক্ষা করছিল বড়ার তেলের মোড় এলাকায়। চন্দ্রশেখরকে ট্রানজিট রিমান্ডে আনা হয়েছে।

গত ১৮ জুন সিঙ্গুরের সিংহের ভেড়ি গ্রামে খুন হন মনোজ। তিনি সেসময় স্ত্রী ছেলে এবং মেয়েকে মোটরভ্যানে চাপিয়ে শ্বশুরবাড়ি থেকে ফিরছিলেন। ২ নম্বর জাতীয় সড়কে তাঁকে অনুসরণ করে বাইক আরোহী দুই দুষ্কৃতী। মনোজকে গুলি করে পালিয়ে যায় তারা। জাতীয় সড়কে থাকা সিসিটিভির ফুটেজ দেখে অভিযুক্তদের শনাক্ত করা হয়। এর পর শুরু হয় ধরপাকড়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder arrest police Singur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE