Advertisement
২৫ এপ্রিল ২০২৪
arrest

Arrest: কিশোরী-মৃত্যুতে প্রাক্তন পুরকর্তার ছেলে ধৃত

ওই কিশোরীর ফোন পরীক্ষা করে দেখা যায়, মৃত্যুর আগে আবাসের সঙ্গে কয়েক বার কথা বলেছিল ও ভিডিয়ো কল করেছিল সে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২১ ০৬:১০
Share: Save:

হাওড়ার বাঁকড়ায় এক কিশোরীর রহস্যজনক মৃত্যুর ঘটনায় গ্রেফতার করা হল হাওড়া পুরসভায় তৃণমূলের প্রাক্তন মেয়র পারিষদের ছেলেকে। বুধবার গভীর রাতে ডোমজুড় ও বাঁকড়া তদন্ত কেন্দ্রের পুলিশ যৌথ অভিযান চালিয়ে আন্দুল রোডের বাড়ি থেকে গ্রেফতার করে আবাস মাসুদ খান নামে ওই যুবককে। বৃহস্পতিবার ধৃতকে হাওড়া আদালতে তোলা হলে দু’দিনের পুলিশি হেফাজত হয়।

পুলিশ সূত্রের খবর, গত ৩১ জুলাই বাঁকড়ার ফকিরবাগানের এক কিশোরীকে বাড়িতে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। ওই মৃত্যু নিয়ে রহস্য দানা বাঁধে। প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানায়, ওই কিশোরী আত্মঘাতী হয়েছে। কিন্তু তার পরিবার অভিযোগ করে, মেয়েটির কয়েক জন বন্ধু এর জন্য দায়ী। তাদের প্ররোচনাতেই সে আত্মহত্যা করতে বাধ্য হয়েছে বলেও অভিযোগ করে তার পরিবার।

ঘটনার তদন্তে নেমে হাওড়া পুরসভার ৪৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তথা প্রাক্তন মেয়র পারিষদ নাসরিন খাতুনের ছেলে আবাসের নাম সামনে আসে। ওই কিশোরীর ফোন পরীক্ষা করে দেখা যায়, মৃত্যুর আগে আবাসের সঙ্গে কয়েক বার কথা বলেছিল ও ভিডিয়ো কল করেছিল সে। এ ছাড়া আরও কিছু গুরুত্বপূর্ণ তথ্য মেলে। তদন্তে জানা গিয়েছে, দু’জনের ঘনিষ্ঠ সম্পর্ক থাকলেও ওই কিশোরীর সঙ্গে আবাস আর মেলামেশা করতে চাইছিল না। এর ভিত্তিতে আবাসকে গ্রেফতার করা হয়। ধৃতের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলা শুরু করেছে পুলিশ।

এ দিকে বিধানসভা ভোটের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া, আবাসের বাবা মাসুদ আলম খান ওরফে গুড্ডুর অভিযোগ, এটি একটি রাজনৈতিক চক্রান্ত। উদ্দেশ্যপ্রণোদিত ভাবে তাঁর ছেলেকে ফাঁসানো হয়েছে। জেলা বিজেপির সভাপতি সুরজিৎ সাহা বলেন, ‘‘গুড্ডু খান বিজেপিতে আসায় তাঁকে ফাঁসানোর চেষ্টা হচ্ছে। একই কারণে তাঁর ছেলেকেও ফাঁসানো হয়েছে। এ ছাড়া আসন্ন ভবানীপুর কেন্দ্রের নির্বাচনে গুড্ডু ওই এলাকায় তাঁর পরিচিতদের কাছে বিজেপিকে ভোট দেওয়ার জন্য বলছিলেন। তাঁদের কাছে গুড্ডুর ভাবমূর্তি নষ্ট করার জন্যেই ছেলেকে ফাঁসানো হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE