Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Rail Obstruction

Rail Obstruction: সময়সূচি মেনে ট্রেন চালানোর দাবিতে তালান্ডুতে রেল অবরোধ, ভোগান্তি বর্ধমান মেন লাইনে

শুক্রবার সকাল সওয়া ৭টা নাগাদ তালান্ডু স্টেশনে শুরু হয়েছে অবরোধ। অভিযোগ, সময়সূচি মেনে চলছে না লোকাল ট্রেন। রোজই দেরি করে আসে ট্রেন।

তালান্ডুতে রেল অবরোধ।

তালান্ডুতে রেল অবরোধ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ব্যান্ডেল শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২১ ০৯:৪৮
Share: Save:

বর্ধমান-হাওড়া মেন শাখায় শুক্রবার সকালে রেল অবরোধ করেন নিত্যযাত্রীরা। শুক্রবার সকাল সওয়া ৭টা নাগাদ তালান্ডু স্টেশনে শুরু হয়েছে অবরোধ। অবরোধকারীদের অভিযোগ, সময়সূচি মেনে চলছে না লোকাল ট্রেন। রোজই দেরি করে আসে ট্রেন। যার জেরে কর্মস্থলে পৌঁছতে দেরি হচ্ছে। সময়সূচি মেনে ট্রেন চালানোর দাবিতে অবরোধ বলে জানিয়েছেন তাঁরা। এই বিক্ষোভের জেরে বর্ধমান মেন শাখার আপ এবং ডাউন লাইনের একাধিক ট্রেন দাঁড়িয়ে পড়ে বিভিন্ন স্টেশনে। অন্য স্টেশনগুলিতেও ট্রেন না পেয়ে ভোগান্তির শিকার হতে হচ্ছে নিত্যযাত্রীদের।

অবরোধস্থলে ইতিমধ্যেই পৌঁছেছে আরপিএফ এবং জিআরপি। নিত্যযাত্রীদের সঙ্গে আলোচনা করে অবরোধ তোলার কাজ চালিয়েছেন তাঁরা। প্রায় দু’ঘণ্টা পর উঠেছে সেই অবরোধ।

তালান্ডুতে অবরোধের জেরে বর্ধমান মেন লাইনের হাওড়াগামী সব ট্রেন আটকে পড়েছিল। বর্ধমানগামী ট্রেনও ব্যান্ডেলের পর যেতে পারেনি। যার জেরে শুক্রবার সকালেই ভোগান্তি পোহাতে হল নিত্যযাত্রীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rail Obstruction Rail Line daily passengers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE