Advertisement
০৭ মে ২০২৪
Accidental Death

সাইকেল আরোহীকে পিষে দিল ডাম্পার! প্রতিবাদে শ্রীরামপুরে দিল্লি রোড অবরোধ, নামল র‍্যাফ

দিল্লি রোডের উপর ট্র্যাফিক কিয়স্কে ভাঙচুর করে উত্তেজিত জনতা। স্লোগান ওঠে পুলিশের বিরুদ্ধে। পরিস্থিতি স্বাভাবিক করতে র‍্যাফ নামানো হয়েছে।

Row in Serampur over an accidental death in the road

রাস্তায় টায়ার পুড়িয়ে বিক্ষোভ স্থানীয়দের। পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছে পুলিশ। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শ্রীরামপুর শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৩ ১০:৩১
Share: Save:

এক সাইকেল আরোহীর মৃত্যুর ঘটনায় অগ্নিগর্ভ পরিস্থিতি হুগলির শ্রীরামপুরে। শনিবার সকালে টায়ার জ্বালিয়ে দিল্লি রোড অবরোধ করলেন স্থানীয় বাসিন্দারা। পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, শনিবার শ্রীরামপুরের পিয়ারাপুর মোড়ে দিল্লি রোড ধরে এক মহিলা সাইকেল আরোহী যাচ্ছিলেন। আচমকা তাঁকে পিষে দিয়ে যায় একটি ডাম্পার। মৃতার নাম পুষ্পা সাঁতরা (৫৬)। বড় বেলুমনসাতলার বাসিন্দা ওই মহিলার মৃত্যু ঘিরে উত্তেজনার পরিস্থিতির সৃষ্টি হয়। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, রাস্তার পাশ দিয়েই সাইকেল নিয়ে যাচ্ছিলেন মহিলা। কিন্তু বেপরোয়া ভাবে ডাম্পার চালানোর ফলে এই দুর্ঘটনা হয়েছে। এমনকি ট্র্যাফিক পুলিশ থাকা সত্ত্বেও বার বার ওই এলাকায় দুর্ঘটনা হচ্ছে বলে অভিযোগ স্থানীয়দের। দিল্লি রোডের উপর ট্র্যাফিক কিয়স্কে ভাঙচুর করে উত্তেজিত জনতা। স্লোগান ওঠে পুলিশের বিরুদ্ধে।

ইতিমধ্যে ঘটনাস্থলে হাজির হয়েছে পুলিশবাহিনী। পরিস্থিতি স্বাভাবিক করতে র‍্যাফও নামাতে হয়েছে। অবরোধের জেরে তীব্র যানজট সৃষ্টি হয়েছে দিল্লি রোডে।

এ নিয়ে চন্দননগর পুলিশের এসিপি-২ শুভঙ্কর বিশ্বাস বলেন, ‘‘ডাম্পারটি চুঁচুড়ার দিকে যাওয়ার জন্য রাস্তায় বাঁক নেওয়ার সময় মহিলাকে চাপা দেয়। এই ঘটনায় মৃতের পরিবার এবং প্রতিবেশীরা অবরোধ শুরু করেন। আমরা বলেছি, মৃতের পরিবারকে উপযুক্ত ক্ষতিপূরণের ব্যবস্থা দেওয়া হবে। ইতিমধ্যে ঘাতক ডাম্পার এবং তার চালককে আটক করা হয়েছে। পেয়ারাপুর এলাকায় ট্র্যাফিক ব্যবস্থা যাতে আরও ভাল করা যায়, তার জন্য ব্যবস্থা নেওয়া হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accidental Death Serampore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE