Advertisement
৩০ মে ২০২৪
Rachna Banerjee

রচনার ফ্লেক্স ছিঁড়ে ফেলা হল চুঁচুড়ায়! নির্বাচন কমিশনে যাচ্ছে তৃণমূল, আঙুল বিজেপির দিকে

চুঁচুড়া মনসাতলা বিদ্যাসাগর পার্ক লাগোয়া এলাকায় হুগলির তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে বেশ কিছু পোস্টার দেওয়া হয়েছিল। শনিবার রাতে সেই সব পোস্টার ছিঁড়ে দেওয়া হয় বলে অভিযোগ।

Rachna Banerjee

তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়ের পোস্টার ছিঁড়ে ফেলা নিয়ে বিতর্ক চুঁচুড়ায়। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৪ ১২:৫৪
Share: Save:

তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায় সবে প্রচার গিয়েছেন চুঁচুড়ায়। রবিবার চুঁচুড়ায় তাঁর ফ্লেক্স ছিঁড়ে দেওয়ার অভিযোগে বিক্ষোভ দেখাল তৃণমূল। অভিযোগ করা হল পুলিশের কাছে। ঘাসফুল শিবিরের দাবি, এই কাজে যুক্ত বিজেপির লোকজন। যদিও অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। এ নিয়ে রাজনৈতিক শোরগোল শুরু হয়েছে এলাকায়।

চুঁচুড়া মনসাতলা বিদ্যাসাগর পার্ক লাগোয়া এলাকায় হুগলির তৃণমূল প্রার্থী রচনার সমর্থনে বেশ কিছু পোস্টার দেওয়া হয়েছিল দেওয়ালে দেওয়ালে। শনিবার রাতে সেই সব পোস্টার, ফ্লেক্স বিজেপি আশ্রিত লোকজন ছিঁড়ে দেন বলে অভিযোগ। রবিবার সকালে খবর পেয়ে দলীয় কর্মীদের নিয়ে ওই এলাকায় যান চুঁচুড়ার প্রাক্তন চেয়ারম্যান গৌরীকান্ত মুখোপাধ্যায়। তিনি বলেন, ‘‘তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়ের ফ্লেক্স ছিঁড়ে ফেলা হয়েছে।’’ তাঁর দাবি, এর আগে তৃণমূল প্রার্থীর সমর্থনে গত ১৬ তারিখ রোড-শো ছিল। সে দিন তোলাফটক হরিজন পল্লী এলাকায় রচনার ফ্লেক্স ব্লেড দিয়ে কেটে দেওয়া হয় বলে অভিযোগ। গৌরীকান্ত বলেন, ‘‘আমরা পুলিশকে জানিয়েছি। এ সব বিজেপির কাজ এবং পুরনো খেলা। আর এ সব এখন আর চলে না। রাজনৈতিক উদ্দেশ্য নিয়ে এটা করা হচ্ছে। নির্বাচন কমিশনেও জানিয়েছি। তারা তদন্ত করে উপযুক্ত ব্যবস্থা নিক।’’

অন্য দিকে, এই ঘটনা প্রসঙ্গে বিজেপির হুগলি সাংগঠনিক জেলা সম্পাদক সুরেশ সাউয়ের দাবি, তৃণমূল ভিত্তিহীন অভিযোগ করছে। তিনি বলেন, ‘‘তৃণমূল প্রার্থীর ফ্লেক্স ছেঁড়ার মতো সময় নেই বিজেপি কর্মীদের। চুঁচুড়ায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব কেমন, সেটা সবাই জানেন। সে জন্যই একাধিক জায়গায় রচনা বন্দ্যোপাধ্যায়ের পোস্টার-ব্যানার ইত্যাদি ছিঁড়ে দিচ্ছে তাঁর দলেরই লোকজন। এর সঙ্গে বিজেপির কোনও সম্পর্ক নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rachna Banerjee tmc candidate TMC BJP Hooghly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE