Advertisement
০৭ ফেব্রুয়ারি ২০২৩
Slapping

ছাত্রের কানে চড় মেরেছিলেন, দোষ স্বীকার সেই শিক্ষকের, বইবেন চিকিৎসার খরচ

উত্তরপাড়া অমরেন্দ্র বিদ্যাপীঠের ছাত্র শুভজিৎ মান্নার কানে চড় মারার ঘটনা নিয়ে শনিবার জরুরি বৈঠক ডাকেন সংশ্লিষ্ট স্কুল কর্তৃপক্ষ।

শিক্ষকের চড়ে কানে গুরুতর আঘাত পেয়েছে উত্তরপাড়া অমরেন্দ্র বিদ্যাপীঠের ছাত্র শুভজিৎ মান্না।

শিক্ষকের চড়ে কানে গুরুতর আঘাত পেয়েছে উত্তরপাড়া অমরেন্দ্র বিদ্যাপীঠের ছাত্র শুভজিৎ মান্না। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
উত্তরপাড়া শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২১ ১৯:৩৪
Share: Save:

স্কুলে বেঞ্চ বাজানোর ‘অপরাধে’ শিক্ষকের চ়ড়ে কানে গুরুতর আঘাত লেগেছিল দশম শ্রেণির এক ছাত্রের। এ নিয়ে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে থানায় নালিশ করেছিলেন ওই ছাত্রের মা। শনিবার স্কুল কর্তৃপক্ষের কাছে লিখিত ভাবে নিজের দোষ স্বীকার করে নিলেন অভিযুক্ত শিক্ষক। সেই সঙ্গে ছাত্রটির চিকিৎসার যাবতীয় খরচ বহন করতেও রাজি হয়েছেন তিনি।

উত্তরপাড়া অমরেন্দ্র বিদ্যাপীঠের ছাত্র শুভজিৎ মান্নার কানে চড় মারার ঘটনা নিয়ে শনিবার জরুরি বৈঠক ডাকেন সংশ্লিষ্ট স্কুল কর্তৃপক্ষ। তাতে অভিভাবকদের পাশাপাশি উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক অভিজিৎ পাল, অতিরিক্ত জেলা বিদ্যালয় পরিদর্শক পঙ্কজ সরকার এবং স্কুল পরিচালন সমিতির সভাপতি উৎপল আদিত্য বন্দ্যোপাধ্যায়। স্কুল কর্তৃপক্ষ জানিয়েছেন, শুভজিৎকে চড় মারার ঘটনায় লিখিত ভাবে ভুল স্বীকার করে নিয়েছেন শিক্ষক গৌতম রুইদাস।

Advertisement

এই ঘটনা অনভিপ্রেত বলেও মন্তব্য স্কুল কর্তৃপক্ষের। বিদ্যালয় পরিদর্শক পঙ্কজ সরকার বলেন, ‘‘অনভিপ্রেত ঘটনার জন্য সকলকে নিয়ে বৈঠক করা হয়েছিল। এই ঘটনায় শিক্ষক গৌতম রুইদাস তাঁর ভুল বুঝতে পেরেছেন। তিনি জানিয়েছেন যে ভুলবশত এমন আচরণ করে ফেলেছেন। ভবিষ্যতে এ ধরনের আচরণ করবেন না। সে জন্য তিনি দুঃখিত ও অনুতপ্ত। পাশাপাশি, ওই ছাত্রটির চিকিৎসার ব্যয়ভার বহন করবেন।’’ স্কুলের প্রধান শিক্ষক অভিজিৎ পাল বলেন, ‘‘ঘটনাটা খুবই খারাপ হয়েছে। ভবিষ্যতে ওই ছাত্রের যাতে মানসিক ভাবে কোনও সমস্যা না হয়, আমরা তা দেখব। অভিভাবকদের সঙ্গেও কথা বলেছি। তবে ব্যাপারটা মিটে গিয়েছে।’’

এই ঘটনা নিয়ে শনিবার মন্তব্য করতে চাননি ওই শিক্ষক। তবে তিনি জানিয়েছেন যে এ বিষয়ে নিজের বক্তব্য স্কুল কর্তৃপক্ষকে জানিয়েছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.