Advertisement
১৭ জুন ২০২৪
Hooghly

উত্তরপাড়ায় যুবক খুনে উত্তরাখণ্ড থেকে গ্রেফতার দুই, ধৃত মোট সাত জন

গত ১২ অক্টোবর কলকাতার একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় মাখলার বাসিন্দা রোহিতরঞ্জন ঝাঁয়ের। অভিযোগ, দশমীর রাতে একটি স্থানীয়ে বিবাদে জড়িয়ে পড়ে প্রহৃত হয়েছিলেন ওই যুবক।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
উত্তরপাড়া শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২২ ২২:৫৭
Share: Save:

উত্তরপাড়ায় বিজয়া দশমীর রাতে যুবককে পিটিয়ে খুনের ঘটনায় গ্রেফতার আরও পাঁচ জন। তাঁদের দু’জনকে উত্তরাখণ্ড থেকে গ্রেফতার করল উত্তরপাড়া থানার পুলিশ। বাকি তিন জনকে গ্রেফতার করা বুধবার রাতে।

গত ১২ অক্টোবর কলকাতার একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় মাখলার বাসিন্দা রোহিতরঞ্জন ঝাঁয়ের। অভিযোগ, দশমীর রাতে একটি স্থানীয়ে বিবাদে জড়িয়ে পড়ে প্রহৃত হয়েছিলেন ওই যুবক। গুরুতর আহত অবস্থায় তাঁকে প্রথমে উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। পরে তাঁকে কলকাতার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পুলিশ সূত্রে খবর, সেখানে মৃত্যুকালীন জবানবন্দিতে রোহিতরঞ্জন অভিযুক্তদের নাম বলেছিলেন। তার ভিত্তিতে অভিযোগ দায়ের করে তদন্তে নামে পুলিশ।

ওই ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে কড়া পদক্ষেপের আশ্বাস দিয়েছিলেন চন্দননগর পুলিশ কমিশনার অমিত পি জাভালগি। সাত সদস্যের একটি দলও গঠন করা হয়। ওই ঘটনায় দু’জনকে আগেই গ্রেফতার করেছিল পুলিশ। তদন্তকারীদের সূত্রে খবর, ফোনের টাওয়ার লোকেশন ট্র্যাক করে বাকিদের খোঁজও মেলে। দু’জনকে উত্তরাখণ্ড থেকে গ্রেফতার করা হয়। অন্য তিন জনকে মগড়াহাট, ডায়মন্ড হারবার ও উত্তরপাড়া থেকে। ধৃতদের নাম— ভাস্কর রায়, রনি বিশ্বাস, সনু রাজভর, সনু চৌধুরী, সঞ্জয় মণ্ডল, সুরঞ্জিত মল্লিক এবং জিৎ ঘোষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hooghly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE