Advertisement
১৯ মে ২০২৪
Arrest

মদ খাওয়ার টাকা দেননি মা! ছুরি দিয়ে গলায় কোপ মারলেন ছেলে, লিলুয়ায় গ্রেফতার যুবক

স্থানীয় সূত্রে খবর, প্রায় প্রতি দিনই মদ খাওয়ার জন্য টাকা চাওয়া নিয়ে বড় ছেলে অভিজিৎ সিংহের সঙ্গে মা কবিতা সিংহের গন্ডগোল বাধত। রবিবারও একই ঘটনা ঘটে।

An image of Arrest

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
লিলুয়া শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৩ ২৩:৩৮
Share: Save:

মদ খাওয়ার টাকা না দেওয়ায় মাকে ছুরি দিয়ে কুপিয়ে মারার চেষ্টার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। রবিবার হাওড়ার লিলুয়া থানা এলাকায় ঘটনাটি ঘটেছে। অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। হাওড়া জেলা হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন জখম মহিলা।

স্থানীয় সূত্রে খবর, প্রায় প্রতি দিনই মদ খাওয়ার জন্য টাকা চাওয়া নিয়ে বড় ছেলে অভিজিৎ সিংহের সঙ্গে মা কবিতা সিংহের গন্ডগোল বাধত। রবিবারও একই ঘটনা ঘটে। মায়ের থেকে মদ খাওয়ার জন্য টাকা চেয়েছিলেন অভিজিৎ। মা টাকা দিতে অস্বীকার করেন। তা নিয়ে বচসাও হয় মা-ছেলের মধ্যে। কিন্তু কবিতা টাকা দেননি। পরে সন্ধ্যায় বাইরে থেকে মদ্যপ অবস্থায় ফিরে তাঁকে ছুরি আঘাত করেন অভিজিৎ। কোপ মারেন গলায়। ঘরের মধ্যেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন কবিতা। চিৎকার-চেঁচামেচি শুনে প্রতিবেশীরাই ছুটে এসে টোটো করে তাঁকে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যান।

খবর পেয়েই ঘটনাস্থলে আসে লিলুয়া থানার পুলিশ। হাতেনাতে গ্রেফতার হন অভিজিৎ। তাঁর বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা রুজু হয়েছে। ঘর থেকে রক্তমাখা ছুরিটিও পাওয়া গিয়েছে। পুলিশ সূত্রে খবর, ধৃতকে সোমবার হাওড়া আদালতে হাজির করানো হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Howrah Mother-Son
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE