Advertisement
০৫ মে ২০২৪
Murder

Murder: রাতের অন্ধকারে ঘরে আগুন দিয়ে শ্বশুরকে পুড়িয়ে খুন যুবকের! স্ত্রীর উপর আক্রোশ?

স্ত্রীর সঙ্গে বনিবনা হয়নি। তার জেরে শ্বশুরবাড়িতে আগুন লাগিয়ে শ্বশুরকে পুড়িয়ে খুনের অভিযোগ যুবকের বিরুদ্ধে। গুরুতর জখম শাশুড়ি।

ঘটনাস্থল ঘিরে রেখেছে পুলিশ।

ঘটনাস্থল ঘিরে রেখেছে পুলিশ। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১৩ জুলাই ২০২২ ১৭:৫১
Share: Save:

স্ত্রীর উপর আক্রোশের জের? রাতের অন্ধকারে ঘরে আগুন দিয়ে শ্বশুরকে পুড়িয়ে খুনের অভিযোগ উঠল জামাইয়ের বিরুদ্ধে। আহত শাশুড়িকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত জামাই। এই ঘটনা হাওড়ার জগৎবল্লভপুরের মধ্য সন্তোষপুরের হাজরাপাড়ার।

দক্ষিণ ২৪ পরগনার জয়নগরের বাসিন্দা গোষ্ঠ মণ্ডলের সঙ্গে জগৎবল্লভপুরের হাজরাপাড়ার মেয়ে মালু হাজরার বিয়ে হয় ২০ বছর আগে। অভিযোগ, বিয়ের পর থেকেই গোষ্ঠ তাঁর স্ত্রীকে নেশাগ্রস্ত অবস্থায় মারধর করত। টাকাপয়সার জন্য অত্যাচার করত। স্বামীর অত্যাচার সহ্য করতে না পেরে স্ত্রী মালু বাপের বাড়িতে চলে যান। আবার কয়েক বছর ধরে গোষ্ঠও জগৎবল্লভপুরে এসে আলাদা ভাবে থাকতে শুরু করেন। তিনি একটি ধানের গোলায় কাজ করতেন। কিছু দিন আগে পারিবারিক ঝামেলার জেরে গোষ্ঠ তাঁর শ্বশুর হারু হাজরাকে (৬৮) খুনের হুমকি দেন বলে অভিযোগ। এর পরই মঙ্গলবার রাত ১টা নাগাদ বাড়িতে শ্বশুর হারু এবং শাশুড়ি তিলোকা হাজরা (৬২) যখন ঘুমোচ্ছিলেন সেই সময় গোষ্ঠ পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেন বলে অভিযোগ। আগুন জ্বলতে দেখে প্রতিবেশীরা ঘটনাস্থলে আসেন। হারু এবং তিলোকাকে ঝলসানো অবস্থায় উদ্ধার করা হয়। তাঁদের প্রথমে নিয়ে যাওয়া হয় জগৎবল্লভপুর গ্রামীণ হাসপাতালে। পরে দুজনের শারীরিক অবস্থার অবনতি হলে এসএসকেএমে স্থানান্তরিত করা হয়। বুধবার দুপুরে মৃত্যু হয় হারুর। তিলোকা এখন আশঙ্কাজনক অবস্থায়।

পুলিশ তদন্তে নেমে ঘটনাস্থল থেকে একটি পেট্রলের বোতল উদ্ধার করেছে। ঘটনাস্থলে যাবে ফরেনসিক দলও। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, স্ত্রীর উপর আক্রোশ থেকেই গোষ্ঠ বাড়িতে আগুন লাগানোর ছক কষেছিল। তাঁর খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Burn Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE