Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mysterious death

‘বন্ধুর বাড়ির নীচে রক্তাক্ত অবস্থায় উদ্ধার’! হাওড়ার স্কুলছাত্রের মৃত্যু এসএসকেএমে

হাওড়ার দাশনগর বালিটিকুরী ব্রাহ্মণপাড়ার এলাকার বাসিন্দা ছিল গণেশ। একটি ইংরেজি মাধ্যম স্কুলে পড়াশোনা করত সে। গত সন্ধ্যায় বন্ধুরা বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। তার পরেই বিপত্তি।

হাওড়ায় দ্বাদশ শ্রেণি ছাত্রের রহস্যমৃত্যু।

হাওড়ায় দ্বাদশ শ্রেণি ছাত্রের রহস্যমৃত্যু। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৩ ১৪:৫৮
Share: Save:

দ্বাদশ শ্রেণির এক ছাত্রের রহস্যমৃত্যু হল হাওড়ায়। নিহত ছাত্রের নাম গণেশ ঘোষ (১৭)। অভিযোগ, বুধবার সন্ধ্যায় বন্ধুরা তাকে ডেকে নিয়ে গিয়েছিল। পরে এক বন্ধুর ফ্ল্যাটের নীচে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় তাকে। সঙ্গে সঙ্গে এসএসকেএম হাসপাতালের ট্রমা কেয়ারে নিয়ে এসে ভর্তি করানো হয় ওই কিশোরকে। বৃহস্পতিবার সকালে সেখানেই মৃত্যু হয়েছে তাঁর। গণেশের পরিবার একে নিছক দুর্ঘটনা মানতে নারাজ। এখনও থানায় লিখিত অভিযোগ দায়ের হয়নি। তবে তদন্ত শুরু করেছে দাশনগর থানা।

হাওড়ার দাশনগর বালিটিকুরী ব্রাহ্মণপাড়ার এলাকার বাসিন্দা ছিল গণেশ। একটি ইংরেজি মাধ্যম স্কুলে পড়াশোনা করত সে। গত সন্ধ্যায় বন্ধুরা বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। স্থানীয়েরা জানিয়েছেন, যে বন্ধুর ফ্ল্যাটে গিয়েছিল গণেশ, তার পাশেই রয়েছে একটি মাঠ। বুধবার সন্ধ্যায় আচমকা কিছু পড়ে যাওয়ার শব্দ শুনে ওই মাঠে ছুটে যান তাঁরা। দেখেন, রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে এক কিশোর। ফ্ল্যাটের ছ’তলার ছাদ থেকে ওই কিশোর পড়ে গিয়েছে, না কি তাকে ফেলে দেওয়া হয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ।

নিহত ছাত্রের এক আত্মীয় অসিত মান্না জানিয়েছেন, তাঁরা এই মৃত্যুকে দুর্ঘটনা বলে মনে করছেন না। তাঁর কথায়, ‘‘নিছক দুর্ঘটনা মনে করছি না। রহস্য রয়েছে। পুলিশ সঠিক তদন্ত করুক।’’

পরিবারের তরফে জানানো হয়েছে, ময়নাতদন্তের পর অভিযোগ জানানো হবে থানায়। হাওড়া পুলিশের এক কর্তা জানিয়েছেন, বিষয়টি তাঁরা জানেন। তদন্ত শুরু হয়েছে। সব দিক খতিয়ে দেখা হবে বলেই জানিয়েছেন তিনি। গণেশের বন্ধুকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mysterious death Student Howrah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE