Advertisement
০৬ মে ২০২৪
Pond filling Stopped

পুকুর ভরাট ঠেকালেন অসিত

বেনাভারুইয়ের একটি আমবাগানের মাঝে থাকা প্রায় চার বিঘা ফাঁকা জমি ‘প্লটিং’ করার কাজ চলছে। সেখানেই রয়েছে ওই পুকুরটি। যার চারপাশে ইট ও মাটি ফেলা চলছিল।

এই পুকুরই বোজানো হচ্ছিল বলে অভিযোগ।

এই পুকুরই বোজানো হচ্ছিল বলে অভিযোগ। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২৩ ০৮:১২
Share: Save:

খামবন্দি চিঠিতে অভিযোগ পেয়ে শনিবার চুঁচুড়ার কোদালিয়া ২ পঞ্চয়েতের বেনাভারুই এলাকায় গিয়ে একটি পুকুর ভরাট আটকালেন স্থানীয় তৃণমূল বিধায়ক অসিত মজুমদার। সঙ্গে ছিল পুলিশ।

বেনাভারুইয়ের একটি আমবাগানের মাঝে থাকা প্রায় চার বিঘা ফাঁকা জমি ‘প্লটিং’ করার কাজ চলছে। সেখানেই রয়েছে ওই পুকুরটি। যার চারপাশে ইট ও মাটি ফেলা চলছিল। অসিত গিয়েই কাজ বন্ধের নির্দেশ দেন। ঘটনাস্থলে আসেন পুকুরের অন্যতম মালিক অনুপকুমার দাস। বিধায়কের ধমক খেয়ে তিনিও কাজ বন্ধের নির্দেশ মেনে নেন। যদিও তাঁর দাবি, খাতায়-কলমে থাকা পুকুরের অংশ রেখেই ভেঙে যাওয়া পাড় বাঁধানো হচ্ছিল।

অনুপ বলেন, ‘‘অনুমতির জন্য কাগজ জমা দিয়েছি। জানি পাব। তাই কাজ শুরু করেছিলাম। এখন যখন বাধা এসেছে, কাজ বন্ধ রাখছি।’’ ব্লক প্রশাসনের এক আধিকারিক অবশ্য জানান, পুকুর পাড় বাঁধানো সংক্রান্ত কোনও আবেদন আসেনি। এলে সরেজমিনে দেখা হবে। পাশাপাশি পুকুর ভরাটের বিষয়টিও দেখা হবে বলে তিনি জানান।

অসিত বলেন, ‘‘উনি (অনুপ) কাগজপত্র দেখিয়েছেন। তাই এই মুহূর্তে আইনি ব্যবস্থা নিচ্ছি না। কিন্তু প্রশাসনিক অনুমতি ছাড়া কাজ এগোলে কাউকে রেয়াত করা
হবে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC MLA Chinsurah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE