Advertisement
০২ মে ২০২৪
Mob Lynching

তৃণমূলের প্রাক্তন কাউন্সিলর ও তাঁর স্বামীকে মারধর! অভিযুক্ত দলীয় বিধায়কের অনুগামীরা, চাঞ্চল্য হাওড়ায়

প্রাক্তন কাউন্সিলর লক্ষ্মী সাহানির অভিযোগ, এলাকায় অসামাজিক ও বেআইনি কাজ চলছে উত্তর হাওড়ার বিধায়ক গৌতম চৌধুরীর মদতে। এর প্রতিবাদ করায় তাঁদের উপর হামলা চালানো হয়।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৪ ২৩:৩৫
Share: Save:

তৃণমূলের প্রাক্তন কাউন্সিলর ও তাঁর স্বামীকে মারধরের অভিযোগ উঠল দলীয় কর্মীদের একাংশের বিরুদ্ধে। দাবি, অভিযুক্তেরা দলীয় বিধায়কের অনুগামী। বুধবার দুপুর উত্তর হাওড়ার গোলাবাড়ি থানার মাছ বাজার এলাকায় ঘটনাটি ঘটেছে।

প্রাক্তন কাউন্সিলর লক্ষ্মী সাহানির অভিযোগ, এলাকায় অসামাজিক ও বেআইনি কাজ চলছে উত্তর হাওড়ার বিধায়ক গৌতম চৌধুরীর মদতে। এর প্রতিবাদ করায় তাঁদের উপর হামলা চালানো হয়। তাঁকে ও তাঁর স্বামী সন্তোষ সাহানিকে মারধন করা হয়। এলাকায় গন্ডগোলের খবর পেয়ে পুলিশ আসে। থানায় লিখিত অভিযোগ দায়ের করা হবে বলে জানান লক্ষ্মী।

যদিও সব অভিযোগ অস্বীকার করেছেন গৌতম। তিনি বলেন, ‘‘সব মিথ্যা অভিযোগ। একেবারে ভিত্তিহীন। আসলে দলবিরোধী কাজকর্মের জন্য লক্ষ্মী সাহানি ও তাঁর স্বামীকে কোনও কর্মসূচিতে ডাকা হয় না। দল তদন্ত করলে ওরা বহিষ্কৃত হবেন।’’ এই ঘটনার প্রেক্ষিতে রাজ্য বিজেপির সম্পাদক উমেশ রায় বলেন, ‘‘তোলাবাজির জন্য শাসকদলের দু’পক্ষ মারামারি করছে প্রকাশ্যে। এটাই ওদের আসল চরিত্র।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mob Lynching TMC Howrah Howrah TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE