Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Road Accident

বাইকের সঙ্গে সংঘর্ষে ভয়াবহ আগুন লরিতে! আশঙ্কাজনক বাইকচালক, আরামবাগে উত্তেজনা

মঙ্গলবার বিকেলে আরামবাগ থেকে গো ঘাটের দিকে যাচ্ছিল একটি মোটর বাইক। তার উল্টো দিক থেকে একটি লরি আসছিল। মোটর বাইকটি নিয়ন্ত্রণ লরিতে ধাক্কা মেরে ওই লরির তলায় ঢুকে যায়।

Truck catches fire after collided with bike in arambag

সংঘর্ষের পর আগুন ধরে যাওয়া সেই লরি। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
আরামবাগ শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২৩ ১৮:৪০
Share: Save:

মোটর বাইক এবং একটি লরির সংঘর্ষে আগুন ধরে গেল ওই লরিতে। মঙ্গলবার এ নিয়ে চাঞ্চল্য ছড়াল হুগলির আরামবাগ থানা এলাকায়। ঘটনাস্থলে আরামবাগ থানার পুলিশ এবং দমকল বাহিনী গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। পাশাপাশি, গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে বাইকচালককে।

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার বিকেলে আরামবাগ থেকে গো ঘাটের দিকে যাচ্ছিল একটি মোটর বাইক। তার উল্টো দিক থেকে একটি লরি আসছিল। মোটর বাইকটি নিয়ন্ত্রণ লরিতে ধাক্কা মেরে ওই লরির তলায় ঢুকে যায়। ওই অবস্থায় লরির নীচেই পড়েছিলেন বাইকচালক।

অন্য দিকে, ভাঙা মোটরবাইককে ঘষটে নিয়ে বেশ কিছুটা দূর এগিয়ে যায় লরিটি। কিছু ক্ষণের মধ্যে লরিটিতে আগুন ধরে যায়। দাউদাউ করে আগুন জ্বলতে দেখে ভয় পেয়ে যান পথচারীরা। খবর পেয়ে আরামবাগ থানার পুলিশ এবং দমকল ছুটে যায় ঘটনাস্থলে। এলাকায় উত্তেজনার পরিস্থিতি তৈরি হয়। তবে বেশ কিছু ক্ষণের চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। পাশাপাশি, আহত ওই বাইকচালককে আরামবাগ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে। লরিটিকে আটক করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident truck Bike Hooghly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE