Advertisement
০৫ মে ২০২৪
Howrah Road Accident

বাগনানে বেপরোয়া লরির ধাক্কায় সাব ইনস্পেক্টর-সহ দুই পুলিশকর্মীর মৃত্যু, বেপাত্তা ঘাতক লরির চালক

জাতীয় সড়কের ধারে পুলিশের গাড়িটি দাঁড়িয়েছিল। আচমকাই পিছন থেকে সজোরে পুলিশের গাড়িটিকে ধাক্কা মারে একটি মালবোঝাই লরি। ধাক্কায় অভিঘাতে ছিটকে পড়ে পুলিশের গাড়ি।

জাতীয় সড়কে দুর্ঘটনার পর পুলিশের গাড়িটি।

জাতীয় সড়কে দুর্ঘটনার পর পুলিশের গাড়িটি। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বাগনান শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৪ ১১:০২
Share: Save:

হাওড়ার বাগনানে লরির ধাক্কায় এক সাব ইন্সপেক্টর এবং এক হোম গার্ডের মৃত্যু হল। বৃহস্পতিবার ঘটনাটি ঘটে বাগনানের বরুণদায় ১৬ নম্বর জাতীয় সড়কের কলকাতামুখী লেনে।

পুলিশ সূত্রে খবর, ১৬ নম্বর জাতীয় সড়কে ডিউটি করছিলেন বাগনান থানার সাব ইন্সপেক্টর সুজয় দাস, হোমগার্ড পলাশ সামন্ত, কনস্টেবল সুকদেব বিশ্বাস, অলোক বর। ছিলেন তাঁদের গাড়িচালক বক্কর আলিও। জানা গিয়েছে, জাতীয় সড়কের ধারে পুলিশের গাড়িটি দাঁড়িয়েছিল। গাড়িতেই বসেছিলেন সবাই। সেই সময় কোলাঘাট থেকে বাগনানের দিকে যাওয়ার সময় পুলিশের গাড়ির পিছনে সজোরে ধাক্কা মারে একটি লরি। ধাক্কার অভিঘাতে প্রায় দশ মিটার দূরে ছিটকে পড়ে পুলিশের গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় সাব ইন্সপেক্টর সুজয় এবং হোম গার্ড পলাশের। খবর পেয়ে বাগনান থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত তিন জনকে উদ্ধার করে উলুবেড়িয়া হাসপাতালে নিয়ে যায়। পরে তাঁদের তিন জনকেই কলকাতার এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করা হয়। হাসপাতাল সূত্রে খবর, তিন জনের অবস্থাই আশঙ্কাজনক।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসেন হাওড়া গ্রামীণ পুলিশের সুপার-সহ পদস্থ কর্তারা। এডিজি দক্ষিণবঙ্গ সিদ্ধিনাথ গুপ্তও ঘটনাস্থলে এসেছিলেন। তিনি বলেন, ‘‘একটা দুর্ঘটনা ঘটেছে। দু’জন পুলিশকর্মী মারা গিয়েছেন। তিন জন জখম। তাঁদের চিকিৎসা চলছে এসএসকেএমে। কোন গাড়ি ধাক্কা মারল, কী ভাবে দুর্ঘটনা ঘটল, তা তদন্ত করে দেখা হচ্ছে।’’ ঘাতক লরির চালক পলাতক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident police National High way
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE