Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Accidental Deaths

গাছে টায়ার বেঁধে দোল খেতে গিয়ে ছিটকে খালের জলে! তারকেশ্বরে মৃত্যু দুই কিশোরের

তারকেশ্বর পুরসভার ১১ নম্বর ওয়ার্ডে একটি খালের ধারে গাছে টায়ার বেঁধে দোল খাচ্ছিল জনা কয়েক কিশোর-কিশোরী। তাদের মধ্যে অমিত এবং সুরিয়া নামে দু’জন হঠাৎ ছিটকে খালের জলে পড়ে যায়।

death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
তারকেশ্বর শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৩ ২০:২৯
Share: Save:

খেলতে গিয়ে অঘটন। খালের জলে পড়ে মৃত্যু হল দুই স্কুলপড়ুয়ার। হুগলির তারকেশ্বরের ১১ নম্বর ওয়ার্ডের ঘটনা। পুলিশ সূত্রে খবর, মৃতদের নাম অমিত সাউ এবং সুরিয়া খাতুন। তাদের এক জনের বাড়ি তারকেশ্বরের ১১ নম্বর ওয়ার্ডে। অন্য জনের বাড়ি হাওড়ার সালকিয়ায়। রবিবার সুরিয়া মামার তারকেশ্বরে তার মামার বাড়িতে এসেছিল।

পুলিশ সূত্রে খবর, তারকেশ্বর পুরসভার ১১ নম্বর ওয়ার্ডে একটি খালের ধারে গাছে টায়ার বেঁধে দোল খাচ্ছিল জনা কয়েক কিশোর-কিশোরী। তাদের মধ্যে অমিত এবং সুরিয়া হঠাৎ ছিটকে খালের জলে পড়ে যায়। সঙ্গীরা ভয় পেয়ে অভিভাবকদের ডেকে আনে। শুরু হয় উদ্ধারকাজ। খবর পেয়ে আসে দমকল বিভাগের কর্মীরা। বেশ কিছু ক্ষণের চেষ্টায় স্থানীয়দের সহযোগিতায় দমকলের কর্মীরা ওই দুই কিশোরকে খালের জল থেকে উদ্ধার করেন। তাদের নিয়ে যাওয়া হয় তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে। কিন্তু কর্তব্যরত চিকিৎসকেরা দু’জনকেই মৃত বলে ঘোষণা করেন।

ওই দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যান তারকেশ্বর পুরসভার চেয়ারম্যান উত্তম কুন্ডু। তিনি বলেন, ‘‘কয়েক জন মিলে গাছে টায়ার বেঁধে খেলছিল। খালের জলে পড়ে গিয়ে দু’জন তলিয়ে যায়। স্থানীয়রা উদ্ধার করেছেন। দমকলও এসেছিল। কিন্তু দুই কিশোরের কাউকেই প্রাণে বাঁচানো যায়নি। খুবই দুঃখজনক ঘটনা।’’ দুই ছাত্রের মৃত্যুর ঘটনায় শোকস্তব্ধ গোটা এলাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE