Advertisement
৩০ এপ্রিল ২০২৪
unnatural death

হুগলিতে বধূর অস্বাভাবিক মৃত্যু, গ্রেফতার ভিলেজ পুলিশ স্বামী এবং শাশুড়ি

মৃতার মায়ের অভিযোগ, বিয়ের পর থেকেই মেয়ের উপর অত্যাচার চলত শ্বশুরবাড়িতে। থানাতেও তা জানানো হয়। অত্যাচার না কমায় বাধ্য হয়ে মেয়ে বিষ খেয়েছে বলে দাবি মায়ের।

Image of the wife died unnaturally in chanditala

চার বছর আগে পেশায় ভিলেজ পুলিশ রামপ্রসাদের সঙ্গে বিয়ে হয় লাবণীর। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চণ্ডীতলা শেষ আপডেট: ১৩ জুন ২০২৩ ১৬:০৫
Share: Save:

হুগলির চণ্ডীতলায় গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় স্বামী এবং শাশুড়িকে গ্রেফতার করল পুলিশ। অভিযুক্ত স্বামী ভিলেজ পুলিশ হিসাবে কাজ করেন।

চণ্ডীতলার কুমিরমোরা কোলেপাড়ার বাসিন্দা রামপ্রসাদ ঘোষ। পেশায় চণ্ডীতলা থানার ভিলেজ পুলিশ। স্ত্রীর নাম লাবণী কোলে। বয়স ২৫। জানা গিয়েছে, বছর চারেক আগে দু’জনের বিয়ে হয়। বধুর মা চম্পা কোলে অভিযোগ করে বলেন, ‘‘বিয়ের কিছু দিন পর থেকেই মেয়ের উপর অত্যাচার শুরু হয়েছিল। ভাল করে খেতেও দিত না।’’ অত্যাচারের মাত্রা ছাড়ালে চণ্ডীতলা থানাতে জানানো হয়।

এরই মধ্যে রবিবার লাবণী বিষ পান করেন বলে অভিযোগ। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে প্রথমে চণ্ডীতলা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে শ্রীরামপুর ওয়ালস হাসপাতাল, তার পর কলকাতার এসএসকেএম হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করা হয়। সোমবার হাসপাতালেই লাবণীর মৃত্যু হয়। এর পরেই মৃতার বাবা সুশান্ত কোলের অভিযোগের ভিত্তিতে রামপ্রসাদ এবং তাঁর মা ভারতী ঘোষকে গ্রেফতার করে পুলিশ। মঙ্গলবার ধৃত মা, ছেলেকে শ্রীরামপুর আদালতে তোলা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

unnatural death arrest Domestic Violence
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE