Advertisement
০৮ মে ২০২৪
Howrah Murder

হাওড়াকাণ্ডে গ্রেফতার স্ত্রী, বুধবার স্বামীর দেহ শনাক্ত করেন, পুলিশের নজরে বিবাহবহির্ভূত সম্পর্ক

হাওড়ার জগাছার বাসিন্দা রেলকর্মী সুরেশ সাউ খুনের ঘটনায় গ্রেফতার করা হল তাঁর স্ত্রী রাজেশ্বরী সাউকে।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২২ ২২:৩৯
Share: Save:

বিজয়া দশমীর দিন, বুধবার উদ্ধার হয়েছিল মুণ্ডহীন দেহ। মর্গে গিয়ে সেই দেহ শনাক্ত করে এসেছিলেন স্ত্রী। শনিবার নিহতের কাটা মাথা উদ্ধার হওয়ার পরেই তাঁকে গ্রেফতার করলেন তদন্তকারীরা। হাওড়ার জগাছার বাসিন্দা রেলকর্মী সুরেশ সাউ খুনের ঘটনায় গ্রেফতার করা হল তাঁর স্ত্রী রাজেশ্বরী সাউকে। আগেই গ্রেফতার হয়েছেন সুরেশের শ্যালিকার ছেলে জে শেখর এবং মিঠুন সাঁতরা নামে এক গ্যারাজ মালিক, যিনি রাজেশ্বরীর প্রেমিক বলে দাবি পুলিশ সূত্রের।

তদন্তকারীদের সূত্রে খবর, নবমীর রাতে মিঠুনের গ্যারাজে গিয়েছিলেন সুরেশ। তার পর থেকে তাঁর আর খোঁজ পাওয়া যায়নি। পর দিন ডোমজুড়ের সলপে সুরেশের মুণ্ডহীন খণ্ডবিখণ্ড দেহ উদ্ধার হয় বস্তাবন্দি অবস্থায়। মৃতদেহের পকেটে পাওয়া আধার কার্ড দেখে পরিচয় জানা যায়। যৌথ ভাবে ঘটনার তদন্তে নামে জগাছা ও ডোমজুড় থানার পুলিশ। এর পরেই শেখর এবং মিঠুনকে গ্রেফতার করা হয়। তাঁদের জিজ্ঞাসাবাদ করে শনিবার সলপ থেকে ৫ কিলোমিটার দূরে নিবড়া এলাকা থেকে সুরেশের কাটা মাথা উদ্ধার হয়।

সন্দেহের তালিকায় নিহতের স্ত্রী যে শুরু থেকেই ছিলেন, তা আগেই জানা গিয়েছিল পুলিশ সূত্র মারফত। জানা যায়, জেরায় ধৃতেরা দাবি করেছেন, সুরেশের একটি দূরপাল্লার বাস রয়েছে। তার দেখভাল করতেন মিঠুন। সুরেশের একাধিক বিবাহবহির্ভূত সম্পর্কও। সেই কারণে তাঁর স্ত্রী রাজেশ্বরীর সঙ্গে সম্পর্ক তলানিতে এসে ঠেকেছিল। দু’জনে আলাদা থাকতেন। সেই সময় রাজেশ্বরীর সঙ্গে মিঠুনের বিবাহবহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে। প্রাথমিক ভাবে জানা যায়, সুরেশের বাসের মালিকানা হাতে পেতেই তাঁকে খুনের ছক কষেছেন মিঠুন। পরে ধীরে ধীরে খুনের পরিকল্পনায় রাজেশ্বরীর যোগসূত্রও মিলতে থাকে।

হাওড়া পুলিশ কমিশনারেটের ডিসি (দক্ষিণ) প্রতীক্ষা জাকারিয়াও জানান, একাধিক তথ্যপ্রমাণ খতিয়ে দেখে জানা যায় খুনের ‘মূল চক্রী’ মিঠুন ও রাজেশ্বরী। সুরেশ তাঁর স্ত্রীর উপর শারীরিক ও মানসিক ভাবে নির্যাতনও চালাতেন। সব রাগ একত্রিত হয়ে মিঠুন ও রাজেশ্বরী দু’জনে মিলে খুনের পরিকল্পনা করেন। অন্য দিকে, শেখরের বোনের সঙ্গে সুরেশের ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। শেখরের বোন সম্প্রতি সন্তানসম্ভবাও হয়ে পড়েন। সেই আক্রোশ থেকে সুরেশকে খুনের পরিকল্পনায় শেখরও যোগ দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Howrah Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE