Advertisement
২০ এপ্রিল ২০২৪
Konnagar

মৃত বান্ধবীর বাড়ি হাতানোর চেষ্টার অভিযোগে ধৃত

পুলিশ জানায়, হিন্দমোটরের বিবি স্ট্রিটের বাসিন্দা, বছর বত্রিশের দীপান্বিতার চন্দ্র বছর খানেক আগে অগ্নিদগ্ধ হন। অজিত ছিল তাঁর বন্ধু। দীপান্বিতার বাড়িতে তার নিয়মিত যাতায়াত ছিল।

মৃত বান্ধবীর বাড়ি দখলের চেষ্টায় গ্রেফতার।

মৃত বান্ধবীর বাড়ি দখলের চেষ্টায় গ্রেফতার। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কোন্নগর শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৩ ০৯:৫৫
Share: Save:

আগুনে পুড়ে এক যুবতীর মৃত্যুর পরে তাঁর সম্পত্তি দখলের চেষ্টার অভিযোগে এক বন্ধুকে বৃহস্পতিবার গ্রেফতার করল উত্তরপাড়া থানার পুলিশ। ধৃতের নাম অজিত দাস। বাড়ি কোন্নগরে। ধৃতকে এ দিনই শ্রীরামপুর আদালতে হাজির করানো হয়। বিচারক তাকে পাঁচ দিন পুলিশ হেফাজতে রাখারনির্দেশ দিয়েছেন।

পুলিশ জানায়, হিন্দমোটরের বিবি স্ট্রিটের বাসিন্দা, বছর বত্রিশের দীপান্বিতার চন্দ্র বছর খানেক আগে অগ্নিদগ্ধ হন। অজিত ছিল তাঁর বন্ধু। দীপান্বিতার বাড়িতে তার নিয়মিত যাতায়াত ছিল। অগ্নিদগ্ধ দীপান্বিতাকে হাসপাতালে ভর্তি করায় সে। টানাএক মাস চিকিৎসার পরে ওই যুবতী মারা যান।

অভিযোগ, দীপান্বিতার মৃত্যুর পরে তাঁর বাড়ি দখলের চেষ্টা করে অজিত। বিষয়টি নিয়ে দীপান্বিতার কাকা শুভাশিস চন্দ্র শ্রীরামপুর আদালতের দ্বারস্থ হন। আদালতের নির্দেশে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু করে উত্তরপাড়া থানা। বুধবার বিকেলে অজিতকে কোন্নগর থেকে আটক করেন তদন্তকারীরা। জিজ্ঞাসাবাদের পরে গ্রেফতার করা হয়।

চন্দননগর পুলিশ কমিশনারেটের এক কর্তা জানান, অজিত বিবাহিত। শুভাশিস আদালতে অভিযোগে জানিয়েছেন, দীপান্বিতার মা-বাবা বহুদিন আগে মারা গিয়েছেন। অবিবাহিত দীপান্বিতা বাড়িতে একাই থাকতেন। সেই সুযোগে অজিত নিজের বিবাহিত জীবনের কথা গোপন করে তাঁর সঙ্গে সম্পর্ক তৈরি করে। তাঁকে নেশাগ্রস্ত করে তোলে। অগ্নিদগ্ধ হওয়ার ঘটনা দীপান্বিতার আত্মীয়দের সে জানায়নি। দীপান্বিতার হাসপাতালে ভর্তির সময়েই ওই যুবক তাঁর বাড়ির দলিলপত্র হাতায়। দীপান্বিতার মৃত্যুর পরে শুভাশিস এবং তাঁর পরিবারকে অজিত হুমকি দিতে থাকে বলেও অভিযোগ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কয়েক মাস আগেও অজিতের বিরুদ্ধে বন্ধুবান্ধব নিয়ে মৃত দীপান্বিতার বাড়ি দখলের অভিযোগে গোলমাল হয়। এলাকাবাসী প্রতিবাদ করলে আইনশৃঙ্খলাজনিত সমস্যা তৈরি হয়। সেই সময় পুলিশ অজিতের দলবলকে আটক করে। কিন্তু অজিত পালায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Konnagar Crime arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE