Advertisement
১১ মে ২০২৪
arup roy

ভূমিই শ্রেষ্ঠ আসন! অন্যদের দেখে মনে হল মন্ত্রী অরূপের, বসে পড়লেন মাটিতে

বিকেলে শরৎ সদনে মধ্য হাওড়ায় তৃণমূলের যুব সংগঠনের সম্মেলন ছিল। ওই সভায় প্রধান অতিথি হিসাবে এসেছিলেন মন্ত্রী অরূপ।

কর্মীদের সঙ্গে মাটিতে বসে রাজ্যের মন্ত্রী অরূপ রায়। নিজস্ব ছবি।

কর্মীদের সঙ্গে মাটিতে বসে রাজ্যের মন্ত্রী অরূপ রায়। নিজস্ব ছবি।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২২ ২৩:০৮
Share: Save:

শাসকদলের যুব সংগঠনের সম্মেলনে দলে দলে এসেছেন কর্মী-সমর্থকেরা। অডিটোরিয়ামের সব আসন ভরে গিয়েছে। জায়গা না পেয়ে মঞ্চের সামনে মাটিতেই বসে পড়েন অনেকে। তা-ই দেখে মঞ্চের চেয়ার ছেড়ে যুবর কর্মীদের মাঝে মাটিতে বসে পড়লেন রাজ্যের সমবায়মন্ত্রী অরূপ রায়। রবিবার এমনই দৃশ্যের সাক্ষী থাকল হাওড়ার শরৎ সদন।

বিকেলে শরৎ সদনে মধ্য হাওড়ায় তৃণমূলের যুব সংগঠনের সম্মেলন ছিল। ওই সভায় প্রধান অতিথি হিসাবে এসেছিলেন মন্ত্রী অরূপ। অডিটোরিয়ামে তখন তিল ধারণের জায়গা নেই। তার পরেও অডিটোরিয়ামে ঢুকেই চলেছেন যুবর কর্মী-সমর্থকেরা। সেই সময় জায়গা না পেয়ে কর্মীদের একাংশকে মাটিতে বসে পড়তে দেখেই মঞ্চ থেকে নেমে আসেন মন্ত্রী। তার পর নিজেই যাওয়ার রাস্তা করে নিয়ে কর্মীদের মাঝে গিয়ে বসে পড়েন।

গোটা সম্মেলন জুড়ে ওই ভাবেই মাটিতে বসে বক্তাদের ভাষণ শোনেন অরূপ। কর্মীদের উজ্জীবিত করতে নিজেও বক্তৃতা করেন। তিনি বলেন, ‘‘আমিও দলের এক জন কর্মী। অন্যরা মাটিতে বসে থাকবেন আর আমি চেয়ারে বসব, এটা হতে পারে না। দলে সব কর্মীর সমান অধিকার রয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arup roy Howrah TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE