Advertisement
১১ মে ২০২৪
partha chatterjee

WBSSC Scam: একই পরিবারে চাকরি ১০ জনের? প্রশ্ন শুনেই ফুঁসে উঠলেন পার্থের প্রাক্তন দেহরক্ষীর স্ত্রী

পার্থের প্রাক্তন দেহরক্ষী বিশ্বম্ভর পূর্ব মেদিনীপুরের দিবাকরপুরের জলপাই গ্রামের বাসিন্দা। হাওড়ার ব্রজনাথ লাহিড়ী লেনে একটি বহুতলে থাকেন তিনি।

পার্থ চট্টোপাধ্যায়।

পার্থ চট্টোপাধ্যায়। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২৬ জুলাই ২০২২ ২১:২৩
Share: Save:

একই পরিবারের সঙ্গে সম্পর্কযুক্ত অন্তত ১০ জন চাকরি পেয়েছেন প্রাথমিক শিক্ষক পদে! টেট নিয়ে মামলাকারীদের আইনজীবী সুদীপ্ত দাশগুপ্ত সম্প্রতি কলকাতা হাই কোর্টে একটি হলফনামা দিয়েছেন। সেই হলফনামায় উল্লেখ করা হয়েছে এই তথ্য। তাতে দাবি করা হয়েছে, রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী তথা বর্তমান শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের প্রাক্তন দেহরক্ষী বিশ্বম্ভর মণ্ডলের পরিবারের ১০ জন সদস্য একই বছরে, একসঙ্গে প্রাথমিক শিক্ষকের চাকরি পেয়েছেন। এই চাঞ্চল্যকর অভিযোগ অবশ্য উড়িয়ে দিয়েছেন বিশ্বম্ভরের পরিবারের সদস্যেরা।

পার্থর প্রাক্তন দেহরক্ষী বিশ্বম্ভর আদতে পূর্ব মেদিনীপুরের দিবাকরপুর গ্রাম পঞ্চায়েতের জলপাই গ্রামের বাসিন্দা। তবে হাওড়ার ব্রজনাথ লাহিড়ী লেনে একটি বহুতলেও ফ্ল্যাট রয়েছে তাঁর। সেখানেই তিনি থাকেন সপরিবার। প্রাক্তন শিক্ষামন্ত্রী গ্রেফতার হওয়ার পর থেকে আক্ষরিক অর্থেই সিঁটিয়ে রয়েছে তাঁর পরিবার। বিশ্বম্ভরের স্ত্রী রিনা মণ্ডল যদিও সংবাদমাধ্যমের সামনে আসতে তিনি নারাজ। তবে একই পরিবারের সঙ্গে সম্পর্কযুক্ত ১০ জনের চাকরি একই বছরে কী ভাবে সম্ভব? এই প্রশ্নের মুখে পড়ে রিনা ফুঁসে উঠছেন। বললেন, ‘‘আমরা রাজনৈতিক চক্রান্তের শিকার। আমার স্বামীকে সম্পূর্ণ চক্রান্ত করে ফাঁসানো হচ্ছে।’’ এর পরেই ফ্ল্যাটের দরজা বন্ধ করে দিলেন তিনি।

বিশ্বম্ভরের ওই ফ্ল্যাটে যিনি পরিচারিকার কাজ করেন রমা দাস এক মহিলা। তিনি জানিয়েছেন, রিনা নিজেও প্রাথমিক স্কুলের শিক্ষিকা। তিনি সাঁতরাগাছির একটি বিদ্যালয়ের প্রাথমিক বিভাগে চাকরি করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

partha chatterjee West Bengal SSC Scam bodyguard
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE