Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Marijuana

Marijuana: মধ্যরাতে তল্লাশি জাতীয় সড়কে, হাওড়ায় ২২১ কেজি গাঁজা উদ্ধার, ধৃত ৫

ধৃতদের বিরুদ্ধে নার্কোটিক আইনে মামলা দায়ের হয়েছে। তাঁদের জিজ্ঞাসাবাদ চলছে।

উদ্ধার হওয়া গাঁজা।

উদ্ধার হওয়া গাঁজা। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১০ জুলাই ২০২১ ১৮:৪৪
Share: Save:

পুলিশের চোখে ধুলো দিতে অ্যাম্বুল্যান্সে করে গাঁজা পাচার। হাওড়ায় হাতেনাতে ধরা পড়ল পাঁচ জন। তাঁদের কাছ থেকে ২২১ কেজি গাঁজা উদ্ধার হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এই বিপুল পরিমাণ গাঁজা কোত্থেকে এল এবং কোথায় তা পাচার করা হচ্ছিল, তা খতিয়ে দেখছেন স্পেশ্যাল টাস্ক ফোর্স (এসটিএফ)-এর আধিকারিকরা।

গোপন সূত্রে খবর পেয়ে শুক্রবার রাতে হাওড়ার জাতীয় সড়কে তল্লাশি চালায় রাজ্য পুলিশের এসটিএফ। সেখানেই একটি অ্যাম্বুল্যান্সের মধ্যে ওই বিপুল পরিমাণ গাঁজার হদিশ মেলে। গাঁজা পাচারের কাজে দু’টি পিকআপ ভ্যানও ব্যবহার করা হয়েছিল বলে জানা গিয়েছে। গাড়িগুলি বাজেয়াপ্ত করা হয়েছে।

এই ঘটনায় নারায়ণ বর্মণ, দীপঙ্কর ভৌমিক, মিফজুল মিয়াঁ, সুবল ঘোষ এবং মিজানুর রহমান নামের পাঁচ জনকে গ্রেফতার করেছে এসটিএফ। অভিযুক্তরা কোচবিহারের তুফানগঞ্জ এলাকার বাসিন্দা। শনিবার তাঁদের হাওড়া আদালতে তোলা হয়। সেখানে নারায়ণ, দীপঙ্কর এবং মফিজুলকে ছ’দিনের পুলিশি হেফাজতে পাঠানো হয়। বাকি দু’জনকে তিন দিনের জেল হেফাজতে পাছানো হয়েছে।

বাজেয়াপ্ত ২২১ কেজি গাঁজা আদালতেও পেশ করা হয় শনিবার। এর সঙ্গে আরও অনেকে যুক্ত বলে ধারণা তদন্তকারীদের। ধৃতদের বিরুদ্ধে নার্কোটিক আইনে মামলা দায়ের হয়েছে। তাঁদের জিজ্ঞাসাবাদ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE