Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Attempt To Murder

Crime: বঁটির আঘাত স্বামীকে, পাণ্ডুয়ায় পুলিশের সামনেই নগ্ন মেয়েকে কোপের পর কোপ মায়ের

তিন জনকে উদ্ধার করে প্রথমে পাণ্ডয়া গ্রামীণ হাসপাতাল, তার পর সেখান থেকে তাঁদের চুঁচুড়া ইমামবাড়া সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পারিবারিক অশান্তির জেরে স্বামীকে বটি দিয়ে কোপালেন স্ত্রী। রেহাই পেলেন না মেয়েও।

পারিবারিক অশান্তির জেরে স্বামীকে বটি দিয়ে কোপালেন স্ত্রী। রেহাই পেলেন না মেয়েও। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
পাণ্ডুয়া শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২১ ০০:৪৫
Share: Save:

পারিবারিক অশান্তির জেরে স্বামীকে বটি দিয়ে কোপালেন স্ত্রী। রেহাই পেলেন না মেয়েও। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টা নাগাদ ঘটনাটি ঘটেছে পাণ্ডুয়ার মুলটি গ্রামের খন্যান হস্টেল পাড়া এলাকায়। চিৎকার চেঁচামেচি শুনে পাড়া-প্রতিবেশীরা পাণ্ডুয়া থানায় খবর দেন। পুলিশ এসে তিন জনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে।

পুলিশ সূত্রে খবর, স্ত্রী তন্দ্রা ঘোষের হামলায় গুরুতর আহত হয়েছেন স্বামী সুবিকাশ ঘোষ ও ২৪ বছরের মেয়ে সুলগ্না ঘোষ। খবর পেয়ে যখন ঘটনাস্থলে এসে পৌঁছয় পুলিশ, তখনও নগ্ন মেয়েকে কোপাচ্ছিলেন মা।

তিন জনকে উদ্ধার করে প্রথমে পাণ্ডয়া গ্রামীণ হাসপাতাল, তার পর সেখান থেকে তাঁদের চুঁচুড়া ইমামবাড়া সদর হাসপাতালে নিয়ে আসা হয়েছে। বাবা ও মেয়ের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছিলেন চিকিৎসকেরা।

সুবিকাশের খুড়তুতো ভাই লক্ষ্মীকান্ত ঘোষ বলেন, ‘‘অশান্তি হচ্ছে দেখে আমরাই পুলিশে খবর দিই। বৌদির নিশ্চয়ই মানসিক সমস্যা আছে। তা না হলে এ ভাবে কেউ কোপাতে পারে! অসংলগ্ন কথা বলে যাচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Attempt To Murder Crime Pandua
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE