Advertisement
২২ জুলাই ২০২৪
Baghbazar

বাগবাজারে গঙ্গায় ভেসে যাচ্ছেন মহিলা! দেখেই জলে ঝাঁপ হাওড়াগামী লঞ্চের কর্মীদের, তার পর...

বাগবাজারের লঞ্চঘাটের কাছে জোয়ারের টানে এক মহিলাকে ভেসে যেতে দেখতে পান স্থানীয়রা। ওই সময় বাগবাজার থেকে হাওড়ার উদ্দেশে যাচ্ছিল একটি যাত্রিবাহী লঞ্চ।

Woman rescued from Bagbazar Ganga

গঙ্গায় ভেসে যাওয়া এক মহিলাকে উদ্ধার করেন লঞ্চকর্মীরা। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১৬ মে ২০২৩ ১৯:০০
Share: Save:

মাঝগঙ্গায় হাবুডুবু খাচ্ছেন মহিলা। স্রোতের টানে তিনি ভেসে যাচ্ছেন। দেখেই তড়িঘড়ি ঝাঁপ দিলেন হাওড়াগামী লঞ্চের কর্মীরা। তুলে আনা হয় ওই মহিলাকে। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে উত্তর কলকাতার বাগবাজার ঘাটের কাছে। পুলিশ সূত্রে খবর, উদ্ধার হওয়া মহিলার নাম কমলা নাথ। তিনি আত্মহত্যা করতে গঙ্গায় ঝাঁপ দিয়েছিলেন প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার দুপুরে গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত‍্যার চেষ্টা করেন ওই মহিলা। দুপুর আড়াইটা নাগাদ হাওড়া ফেরি সার্ভিসের কর্মীরা গঙ্গায় ওই মহিলাকে ভাসতে দেখেন। বাগবাজারের লঞ্চঘাটের কাছে জোয়ারের টানে ওই মহিলাকে ভেসে যেতে দেখা যায়। ওই সময় বাগবাজার থেকে হাওড়ার উদ্দেশে যাচ্ছিল একটি যাত্রিবাহী লঞ্চ। মহিলাকে ওই ভাবে দেখে গঙ্গায় ঝাঁপ দেন লঞ্চের কর্মীরা। তাঁরা মহিলাকে উদ্ধার করে হাওড়া ফেরিঘাটে নিয়ে যান।

এর পর লঞ্চকর্মীরা খবর দেন হাওড়ার গোলাবাড়ি থানায়। পুলিশ এসে মহিলাকে হাওড়া হাসপাতালে নিয়ে যায়। মহিলার নাম জানতে পারলেও তাঁর ঠিকানা এখনও জানতে পারেনি পুলিশ। আপাতত সেটা জানার চেষ্টা চলছে। পাশাপাশি কেন ওই মহিলা আত্মহত্যার চেষ্টা করেন, সেটাও তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছে গোলাবাড়ি থানার পুলিশ। ওই মহিলার শারীরিক পরিস্থিতি স্থিতিশীল বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Baghbazar ganga Attempt to Suicide Howrah Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE