Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

Road Accident: গভীর রাতে বন্ধুদের সঙ্গে বাইক নিয়ে বেরিয়ে লরির নীচে চাপা পড়ে মৃত্যু যুবকের

নিজস্ব সংবাদদাতা
হাওড়া ০৪ জুলাই ২০২১ ১১:৩৫
বাঁ দিকে, নিহত দেবজিৎ। ডান দিকে, আহত কর্ণ।

বাঁ দিকে, নিহত দেবজিৎ। ডান দিকে, আহত কর্ণ।
—নিজস্ব চিত্র।

মধ্যরাতে ভয়াবহ দুর্ঘটনা দিল্লি রোডে। বাইকআরোহী যুবককে পিষে দিল লরি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। তাঁর এক বন্ধু অল্পের জন্য প্রাণে বেঁচে গিয়েছেন। আহত অবস্থায় হাসপাতালে ভর্তি তিনি।

শনিবার রাতে আড়াইটে নাগাদ দিল্লি রোডে এই দুর্ঘটনা ঘটে। মৃত যুবকের নাম দেবজিৎ সরকার (২০)। হাওড়ার জগাছা থানার অন্তর্গত সাঁতরাগাছির ধারসা কাঁটা পুকুর এলাকার বাসিন্দা ওই যুবক।

পুলিশ জানিয়েছে, শনিবার রাত ১২টা নাগাদ মোটরবাইক নিয়ে বন্ধুদের সঙ্গে চা খেতে বেরোন দেবজিৎ। সাঁতরাগাছি থেকে গুরাপে দুর্গাপুর এক্সপ্রেসের উপর একটি ধাবায় চা খান তাঁরা। তার পর দিল্লি রোড হয়ে ফেরার রাস্তা ধরেন।

Advertisement

দেবজিতের বন্ধুরা জানিয়েছেন, ফেরার সময় আচমকাই গর্তে পড়ে দেবজিতের বাইকের চাকা পিছলে যায়। সেই সময় পিছন থেকে ছুটে আসে একটি লরি তাঁকে পিষে দেয়। দুর্ঘটনার সময় দেবজিতের পিছনেই ছিলেন তাঁর বন্ধু কর্ণ রাওয়ত। আহত হলেও, অল্পের জন্য প্রাণে বেঁচে গিয়েছেন তিনি।

দুর্ঘটনার সময় দেবজিৎ এবং কর্ণের থেকে খানিকটা এগিয়ে গিয়েছিলেন তাঁদের অন্য দুই বন্ধু আফরোজ ইকবাল খান এবং মার্সাল হাঁসদা। বাকি দু’জনকে দেখতে না পেয়ে ফিরে আসেন তাঁরা। তখনই দেবজিৎকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তাঁরাই পুলিশে খবর দেন। পুলিস এসে দেবজিৎ এবং কর্ণকে তুলে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালের উদ্দেশে রওনা দেয়।

কিন্তু হাসপাতালে পৌঁছনোর আগে রাস্তাতেই মৃত্যু হয় দেবজিতের। কর্ণের অবস্থা স্থিতিশীল। তবে দেবজিতের দাদা জিৎ সরকারের অভিযোগ, ‘‘বাই বেরোতেই চায়নি কাল। বন্ধুরা এসে বাড়ি থেকে ডেকে নিয়ে গেল। তার পরেই এই দুর্ঘটনা।’’

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement