Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Fraud

Fraud: ৭৭ লক্ষ টাকা তছরুপের অভিযোগ, গুজরাত থেকে পুলিশের জালে হাওড়ার যুবক

তদন্ত শুরু হতেই বেশ কয়েক মাস ধরে গা ঢাকা দিয়েছিলেন সোমেশ। প্রথমে তিনি চলে যান রাজস্থান। তার পর সেখান থেকে সুরাত।

সোমেশ সোমানি

সোমেশ সোমানি প্রতীকী চিত্র

নিজস্ব সংবাদদাতা
বেলুড় শেষ আপডেট: ৩১ জুলাই ২০২১ ১৮:০০
Share: Save:

প্রায় ৭৭ লক্ষ টাকা তছরুপের অভিযোগে গ্রেফতার করা হল সোমেশ সোমানি নামের এক যুবককে। গুজরাতের সুরাত থেকে তাঁকে গ্রেফতার করেছে হাওড়ার শিবপুর থানার পুলিশ। শনিবার তাঁকে পেশ করা হয় হাওড়া আদালতে। তাঁকে আট দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

পুলিশ জানিয়েছে, হাওড়ার শিবপুরের একটি নামি কোম্পানিতে গুরুত্বপূর্ণ পদে চাকরি করতেন সোমেশ। থাকতেন হাওড়ার বেলুড়ে। ২০২০ সালে কোম্পানির পক্ষ থেকে শিবপুর থানায় আর্থিক তছরুপের অভিযোগ করা হয় সোমেশের বিরুদ্ধে। তদন্ত নেমে পুলিশ জানতে পারে ব্যবসার বিপুল পরিমাণ টাকা নিজের এবং বাবা, মা, বান্ধবী-সহ পরিচিতদের অ্যাকাউন্টে সরিয়ে দিয়েছিলেন তিনি। আইপিএল-এ জুয়া খেলা তাঁর নেশা ছিল বলে জানিয়েছে পুলিশ। এমনকি তছরুপ করা টাকায় তিনি বান্ধবীকে দামি উপহার কিনে দিয়েছিলেন বলে জানা গিয়েছে।

তদন্ত শুরু হতেই বেশ কয়েক মাস ধরে গা ঢাকা দিয়েছিলেন সোমেশ। প্রথমে তিনি চলে যান রাজস্থান। তার পর সেখান থেকে সুরাত। এরই মধ্যে ছেলের কীর্তির কথা জানতে পেরে বাবা আত্মঘাতী হন বলে খবর। অবশেষে মোবাইলের অবস্থান দেখে সুরাত থেকে তাঁকে গ্রেফতার করা হয়। এই ঘটনায় আরও অনেকে জড়িত বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। সোমেশকে জেরা করলে তছরুপ হওয়া টাকা উদ্ধার করা যাবে বলে অনুমান তদন্তকারীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Fraud
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE