Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

লিলুয়ায় টোটো থেকে পড়ে গুরুতর জখম ছাত্রী

বেআইনি টোটোর দৌরাত্ম্যে ফের দুর্ঘটনা। শুক্রবার সকালে লিলুয়া বাসস্ট্যান্ডের কাছে এই ঘটনায় গুরুতর জখম হয়েছে এক স্কুলছাত্রী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০১ সেপ্টেম্বর ২০১৮ ০৩:০০
Save
Something isn't right! Please refresh.
হাসপাতালের শয্যায় জখম অংশীতা। শুক্রবার। —নিজস্ব চিত্র।

হাসপাতালের শয্যায় জখম অংশীতা। শুক্রবার। —নিজস্ব চিত্র।

Popup Close

বেআইনি টোটোর দৌরাত্ম্যে ফের দুর্ঘটনা। শুক্রবার সকালে লিলুয়া বাসস্ট্যান্ডের কাছে এই ঘটনায় গুরুতর জখম হয়েছে এক স্কুলছাত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এ দিন সকালে অতিরিক্ত যাত্রী বোঝাই টোটোটি একটি গর্তে পড়লে রাস্তায় ছিটকে পড়ে অষ্টম শ্রেণির ওই ছাত্রী। এর পরে যাত্রীরা চিৎকার করলে টোটো নিয়ে তাড়াতাড়ি পালাতে যান চালক। তাতে ফের ঘটে যায় বিপত্তি। ওই পড়ুয়ার পায়ের উপর দিয়েই চলে যায় টোটোর চাকা। যার ফলে তার বাঁ পা গুরুতর ভাবে জখম হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকেরা। পুলিশ জানায়, এ দিন সকাল সাড়ে ৮টা নাগাদ অংশিতা গিরি নামে ওই ছাত্রী জালাল রোডের বাড়ির সামনে থেকে টোটোয় ওঠে। অংশীতার বাবা ধর্মেন্দ্র গিরির অভিযোগ, ‘‘ওই টোটোয় বেআইনি ভাবে ছ’জন যাত্রীকে তুলেছিলেন চালক। যাত্রীর ভারে টাল সামলাতে না পেরে লিলুয়া বাসস্ট্যান্ডের কাছে একটি গর্তে পড়ে টোটোটি। তখনই সামনের আসনে বসে থাকা অংশীতা চলন্ত টোটো থেকে ছিটকে পড়ে।’’

ঘটনাটি দেখতে পেয়ে টোটো চালকের দৃষ্টি আকর্ষণ করার জন্য চিৎকার করতে থাকেন সহযাত্রীরা। কিন্তু চালক বেগতিক বুঝে পালাতে যায়। তখনই অংশিতার পায়ের উপর দিয়েই গাড়ি চালিয়ে দেন চালক। পুলিশ জানিয়েছে, ঘটনার পরে ওই ছাত্রীকে প্রথমে মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সালকিয়ায় একটি নার্সিংহোমে ভর্তি করা হয়েছে তাকে।

Advertisement

এই ঘটনার পরে এলাকায় তীব্র উত্তেজনা ছড়ায়। এলাকাবাসী জানান, হাওড়ার অন্যান্য এলাকার মতো সেখানেও টোটোর দাপটে নাজেহাল সাধারণ মানুষ।

তার উপরে এমন ঘটনায় উত্তেজিত হয়ে ওঠেন এলাকার বাসিন্দারা। তাঁরাই ওই টোটোচালককে প্রথমে ধরে ফেলেন। পরে চালককে বেলুড় থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়। ওই চালককে গ্রেফতার করেছে পুলিশ।



Tags:
Liluah Totoলিলুয়া
Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement