Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ নভেম্বর ২০২১ ই-পেপার

দ্রুত গতির দুই বাসে ধাক্কা, জখম ১৩

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৯ নভেম্বর ২০২০ ০৩:৪১
অঘটন: দুর্ঘটনাগ্রস্ত একটি বাস। বুধবার, হাওড়ার চামরাইলে। নিজস্ব চিত্র

অঘটন: দুর্ঘটনাগ্রস্ত একটি বাস। বুধবার, হাওড়ার চামরাইলে। নিজস্ব চিত্র

একই দিকে খুব দ্রুত গতিতে যাচ্ছিল দু’টি বাস। আচমকাই একটির পিছনে ধাক্কা মারে অন্যটি। তাতে উল্টে যায় সামনের বাসটি। বুধবার বিকেলে এই ঘটনা ঘটে ছ’নম্বর জাতীয় সড়কে। আহত হয়েছেন ১৩ জন।

জখম সকলকেই নিয়ে যাওয়া হয় হাওড়া জেলা হাসপাতালে। কয়েক জনকে প্রাথমিক চিকিৎসার পরে ছাড়া হলেও বাকিদের ভর্তি করা হয়েছে। তাঁদের মধ্যে এক জনের অবস্থা সঙ্কটজনক। এ দিন ওই ঘটনার জেরে বেশ কিছু ক্ষণ যানজট হয় জাতীয় সড়কে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ সূত্রের খবর, এ দিন এনডিআরটিসি-র ধূলাগড়-নয়াবাদ রুটের একটি বাস জাতীয় সড়ক ধরে লিলুয়ার দিক থেকে বালির দিকে যাচ্ছিল। পিছনেই ছিল একটি বেসরকারি সংস্থার কর্মীদের বাস। চামরাইলের কাছে এনডিআরটিসি-র বাসটি সার্ভিস রোডে ঢোকার সময়েই পিছনের বাসটি ধাক্কা মারে। ধাক্কার অভিঘাত এতটাই ছিল যে, নিয়ন্ত্রণ হারিয়ে এনডিআরটিসি-র বাসটি রাস্তার উপরে উল্টে যায়। বেসরকারি সংস্থার কর্মীদের বাসটির সামনের অংশও পুরো দুমড়ে-মুচড়ে যায়।

Advertisement

ওই বেসরকারি সংস্থার কর্মীদের এক জন, রঞ্জিত কুণ্ডু বলেন, ‘‘বিএনআর থেকে শ্রীরামপুরের দিকে যাচ্ছিলাম। আচমকা সামনের বাসটি সার্ভিস রোডে ঢুকতে যেতেই সজোরে ধাক্কা লাগে।’’ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন লিলুয়া থানা ও দাশনগর ট্র্যাফিক গার্ডের কর্মীরা। তাঁরা ও স্থানীয় লোকজন মিলে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। পরে ক্রেন এনে বাস দু’টিকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়।

আরও পড়ুন

Advertisement