Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Recruitment from West Bengal Health Recruitment Board

সামনের বছরেই বিপুল নিয়োগ রাজ্যের স্বাস্থ্য বিভাগে, ডিসেম্বরেই জারি বিজ্ঞপ্তি

চলতি বছরের শেষেই রাজ্যের হেলথ রিক্রুটমেন্ট বোর্ডের তরফে বিপুল পরিমাণ শূন্যপদে নিয়োগ করা শুরু হবে বলে জানালেন বোর্ডের চেয়ারম্যান সুদীপ্ত রায়।

চলতি বছরের শেষেই রাজ্যের হেলথ রিক্রুটমেন্ট বোর্ডের তরফে বিপুল পরিমাণ শূন্যপদে নিয়োগ শুরু হবে।

চলতি বছরের শেষেই রাজ্যের হেলথ রিক্রুটমেন্ট বোর্ডের তরফে বিপুল পরিমাণ শূন্যপদে নিয়োগ শুরু হবে। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২২ ১৩:৩৮
Share: Save:

চলতি বছরের শেষেই রাজ্যের তরফে বিপুল পরিমাণে নিয়োগ করা শুরু হবে, জানালেন রাজ্যের হেলথ রিক্রুটমেন্ট বোর্ডের চেয়ারম্যান সুদীপ্ত রায়। ডিসেম্বর মাসের প্রথম সপ্তাহ থেকে নিয়োগের বিজ্ঞপ্তি জারি হবে বলে জানিয়েছেন তিনি। সামনের বছরের ফেব্রুয়ারি মাসে এই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করার পরিকল্পনা রয়েছেন বলেও উল্লেখ করেছেন।

ডিসেম্বর মাসের ২ তারিখ থেকে বিজ্ঞপ্তি জারি করা হবে এবং ফেব্রুয়ারি মাসের মধ্যে এই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে বলে জানিয়েছেন হেলথ রিক্রুটমেন্ট বোর্ডের চেয়ারম্যান সুদীপ্ত রায়।

যে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে, তাতে ৬ হাজার ৯২টি শূন্যপদে স্টাফ নার্স নিয়োগ করা হবে। এর পর মেডিক্যাল অফিসার (স্পেশালিস্ট) এবং জিডিএমও পদে সর্বাধিক নিয়োগ করা হবে বলে জানা গিয়েছে। এ ছাড়াও ফুড সেফটি অফিসার, সিনিয়র কেমিস্ট প্রভৃতি শূন্যপদে নিয়োগ প্রক্রিয়া চালু হবে বলে জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Recruitment West Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE