Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Minakshi Mukherjee

রাজ্যের হাল ফেরাতে সিপিএমকে প্রয়োজন: মীনাক্ষী

লাউদোহায়। নিজস্ব চিত্র

লাউদোহায়। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
জামুড়িয়া ও দুর্গাপুর শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২২ ০৯:৪৪
Share: Save:

পঞ্চায়েত নির্বাচন উপলক্ষে বুধবার সিপিএমের অজয় জামুড়িয়া পূর্ব এরিয়া কমিটির নেতৃত্বে বাহাদুরপুর মাঠে জনসভা হয়। ছিলেন ডিওয়াইএফ-এর রাজ্য সম্পাদক মীনাক্ষী মুখোপাধ্যায়। দুর্গাপুরের লাউদোহাতেও জনসভা করেন তিনি। রাজ্যের হাল ফেরাতে সিপিএমকে দরকার বলে মন্তব্য করেন মীনাক্ষী।

বাহাদুরপুরে মীনাক্ষী অভিযোগ করেন, ২০০৮-এ বামেরা হিজলগড়ায় একটি সিমেন্ট কোম্পানিকে জমি দিয়েছিল। দেড় বছর আগে ওই সংস্থা কারখানা তৈরির কাজও শুরু করে। পরে শাসক দলের স্থানীয় নেতৃত্বের নানা দাবি পূরণ করতে না পেরে তারা চলে গিয়েছে। তিনি বলেন, “সে নিয়ে রাজ্য সরকারের তদন্ত করা উচিত।” এ ছাড়া, ইসিএলের কুনস্তোড়িয়া এরিয়া খনিকর্মী আবাসন থেকে মাস ছয়েক আগে পুলিশ প্রায় আড়াই কোটি টাকা উদ্ধার করেছিল। তার পরেও কেউ গ্রেফতার হয়নি বলে দাবি। এ সব থেকেই পরিষ্কার রাজ্য সরকার দুর্নীতিগ্রস্ত। তাদের নানা ভাবে সহায্য করছে কেন্দ্র সরকার।

আবার লাউদোহার সভা থেকে মীনাক্ষী অভিযোগ করেন, রাজ্যের মন্ত্রী, বিধায়কদের বেতন বাড়ানো হচ্ছে। অথচ, যাঁরা পুরসভার নর্দমা পরিষ্কার করেন, পুর-পরিষেবার সঙ্গে যুক্ত তাঁদের বেতন বাড়ছে না। তাঁর আরও অভিযোগ, পুলিশ সিপিএমকে জনসভা করতে দেয় না। অথচ, ভোট ‘লুটের’ সময় তারা লুকিয়ে পড়ে। তাই রাজ্যের হাল ফেরাতে সিপিএমকেই দরকার বলেও দাবি তাঁর। পুলিশ অবশ্য তাদের বিরুদ্ধে তোলা অভিযোগ অস্বীকার করেছে।

দুই সভা প্রসঙ্গে তৃণমূলের অন্যতম রাজ্য সম্পাদক ভি শিবদাসনের দাবি, এ সব অপপ্রচার। মানুষকে বিভ্রান্ত করতে এ সব মিথ্যা অভিযোগ করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Minakshi Mukherjee CPM
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE