Advertisement
১০ মে ২০২৪
Santanu Thakur

ভোটের আগে সিএএ কার্যকর করতে হবে বলিনি: শান্তনু

শনিবার তিনি দিল্লি থেকে ঠাকুরনগরে মতুয়া ঠাকুরবাড়িতে ফিরেছেন।

—ফাইল চিত্র

—ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
বনগাঁ শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২১ ০৫:২৭
Share: Save:

রাজ্যে বিধানসভা ভোটের আগে বা ভোট পরিস্থিতিতে নাগরিকত্ব আইন কার্যকর করতে হবে, এমন কথা তাঁরা কখনও বলেননি বলে দাবি করলেন বনগাঁর বিজেপি সাংসদ তথা অল ইন্ডিয়া মতুয়া মহাসঙ্ঘের সঙ্ঘাধিপতি শান্তনু ঠাকুর।

শনিবার তিনি দিল্লি থেকে ঠাকুরনগরে মতুয়া ঠাকুরবাড়িতে ফিরেছেন। দুপুরে সেখানেই সাংবাদিক বৈঠকে শান্তনু বলেন, ‘‘কোভিডের জন্য আইন কার্যকর করা যায়নি। জুলাই বা অগস্ট মাসে হোক (নাগরিকত্ব আইন কার্যকর) সেটা বিষয় নয়। আমরা বলিনি, ভোটের আগেই করতে হবে বা ভোট পরিস্থিতিতে করতে হবে। আমরা চেয়েছি, আইন কার্যকর করা হোক। অপেক্ষা করতে অসুবিধা কোথায়!’’ এ দিন শান্তনু আরও জানান, ১১ ফেব্রুয়ারি স্বরাষ্ট্রমন্ত্রী বিকেল সাড়ে ৩টের সময়ে সভা করতে আসছেন ঠাকুরনগরে। অল ইন্ডিয়া মতুয়া মহাসঙ্ঘ সূত্রে জানা গিয়েছে, শাহ হেলিপ্যাডে নেমে ঠাকুরবাড়িতে এসে মন্দিরে যাবেন। গোঁসাই সাধুদের সঙ্গে বৈঠক করবেন। জনসভাও হবে। শান্তনুর দাবি, ২ লক্ষের বেশি মানুষ সভায় আসবেন। তাঁর কথায়, ‘‘স্বরাষ্ট্রমন্ত্রী এসে মতুয়া উদ্বাস্তু মানুষের কাছে নাগরিকত্ব আইন কার্যকর করা নিয়ে বার্তা দেবেন। কবে কী করবেন, সেটাও জানতে পারব। আশা করছি, সদর্থক বার্তাই দেবেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP NRC CAA Santanu Thakur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE