Advertisement
১৮ মে ২০২৪
Mamata Banerjee

Suvendu Adhikari: টাকা নিয়ে চাকরি দিয়েছি, মুখ্যমন্ত্রী প্রমাণ করতে পারলে রাজনীতি ছেড়ে দেব: শুভেন্দু

টাকা নিয়ে চাকরি দেওয়ার অভিযোগে অভিযুক্ত হলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। অভিযোগ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মমতাকে চ্যালেঞ্জ শুভেন্দুর

মমতাকে চ্যালেঞ্জ শুভেন্দুর গ্রাফিক: সনৎ সিংহ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২২ ১৬:১৯
Share: Save:

সরকারে থেকে নিয়ে চাকরি দিয়েছি মুখ্যমন্ত্রী প্রমাণ করতে পারলে রাজনীতি থেকে অবসর নেবে। এমনটাই বললেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সোমবার বিধানসভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর বক্তৃতায় নাম না করে আক্রমণ করেন তাঁকে। তিনি বলেন, "কে কোথায় চাকরি দিয়েছে আমার জানা আছে। মেদিনীপুর থেকে মুর্শিদাবাদ, উত্তর দিনাজপুরে কে কোথায় চাকরি বিক্রি করেছে তা আমি জানি।" তিনি আরও বলেন, "চাকরি নিয়ে যখন সিবিআই তদন্ত হচ্ছে তখন সেই বিষয়গুলো তোলা হোক যে ক্ষেত্রে দাদামণি চাকরি দিয়েছেন।" বিরোধী দলনেতা সংবাদমাধ্যমের মুখোমুখি হতেই মুখ্যমন্ত্রীর আক্রমণ প্রসঙ্গে প্রশ্নের মুখে পড়েন তিনি।

জবাবে শুভেন্দু বলেন, "২০১৩ সালের শিক্ষা মন্ত্রী হন পার্থ চট্টোপাধ্যায়। তখন থেকে আমি আমার বিধানসভা কেন্দ্র নন্দীগ্রামের কোনও স্কুলের জন্য তাঁর থেকে একটি ব্ল্যাকবোর্ড পর্যন্ত নিইনি।" তিনি আরও বলেন, "আমি কখনও পার্থবাবুর কাছের একটি চাকরি দেওয়া কিংবা বদলির আবেদন জানাইনি। তাই মুখ্যমন্ত্রী যে অভিযোগ করেছেন সেই অভিযোগ যদি তিনি প্রমাণ করতে পারেন তাহলে আমি রাজনীতি থেকে অবসর নেব।" শুভেন্দু বলেছেন, "আমরা বলেছি যারা পরীক্ষা না দিয়ে চাকরি পেয়েছেন, যারা পরীক্ষায় অকৃতকার্য হয়ে চাকরি পেয়ছেন, তাদের অর্থের বিনিময়ে চাকরি দেওয়া হয়েছে। তাই এখানে আমার নাম ব্যবহার করে বাঁচতে চাইছে শাসক দল। কিন্তু আদালতের নির্দেশে যে তদন্ত শুরু হয়েছে, আমাদের বিশ্বাস সেখানেই প্রকৃত চাকরিপ্রার্থীরা চাকরি পাবেন এবং দোষীরা শাস্তি পাবেন।"

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee Suvendu Adhikari TMC BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE