Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Dilip Ghosh

Dilip Ghosh: শৃঙ্খলা ভাঙলে দল ব্যবস্থা নেবে, সুরজিৎ প্রসঙ্গে বললেন দিলীপ

নারদা-কাণ্ড নিয়ে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে প্রশ্ন তুলেছিলেন হাওড়া সদরের বিজেপি সভাপতি সুরজিৎ সাহা। বুধবার তাঁকে বহিষ্কার করে দল।

সুরজিৎ সাহা এবং  দিলীপ ঘোষ। ফাইল চিত্র।

সুরজিৎ সাহা এবং দিলীপ ঘোষ। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২১ ০৯:১১
Share: Save:

শৃঙ্খলা ভাঙলে দল ব্যবস্থা নেবে। বৃহস্পতিবার ইকোপার্কে প্রাতর্ভ্রমণে বেরিয়ে নাম না করে হাওড়ার বিজেপি নেতা সুরজিৎ সাহার বহিষ্কার প্রসঙ্গে সংবাদমাধ্যমে এ কথাই জানালেন বিজেপি-র সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ।

দিলীপ বলেন, “কেউ শৃঙ্খলা ভাঙলে দল তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেবে। দলের পক্ষে এটাই যুক্তিসঙ্গত কাজ।” প্রসঙ্গত, বুধবার হাওড়া সদরের বিজেপি সভাপতি সুরজিৎকে বহিষ্কার করেছে দল। নারদা-কাণ্ড নিয়ে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে প্রশ্ন তোলায় দল তাঁকে বহিষ্কার করে।

দিলীপ আরও জানান, দল একটা নিয়ম শৃঙ্খলার মধ্যে কাজ করে। দলে হাজার হাজার কার্যকর্তা আছেন। এর আগেও অনেকেই দল ছেড়ে চলে গিয়েছেন। এতে খুব একটা সমস্যা হবে না। তাঁর কথায়, “বুথ স্তরের কার্যকর্তারাই লড়াই করে দলকে জেতাবেন।”

পুরসভা নির্বাচনকে সামনে রেখে সম্প্রতি হাওড়ায় একটি কমিটি গড়েন শুভেন্দু। তা নিয়েই ক্ষুব্ধ ছিলেন সুরজিৎ। বুধবার শুভেন্দুর বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন তিনি। শুভেন্দুকে নিশানা করে তাঁর বক্তব্য, ‘‘যে অভিযোগ তিনি তুলেছেন সেটা যদি প্রমাণ করতে না পারেন তা হলে তাঁকে হাওড়ার বিজেপি কর্মীদের কাছে ক্ষমা চাইতে হবে।’’ সুরজিতের অভিযোগ, হাওড়ায় বিজেপি-র খারাপ ফল নিয়ে দলের জেলা নেতৃত্বকে বিঁধেছেন শুভেন্দু। বিজেপি-র জেলা নেতৃত্বের সঙ্গে হাও়ড়ার তৃণমূল নেতা অরূপ রায়ের যোগাযোগ ছিল— এমন প্রশ্নও শুভেন্দু তুলেছেন বলেও অভিযোগ করেন সুরজিৎ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dilip Ghosh Surajit Saha Howrah BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE