Advertisement
১৯ মে ২০২৪
Congress

সর্বদল বৈঠকে জোটেনি আমন্ত্রণ, ক্ষোভে স্পিকারকে চিঠি সংযুক্ত মোর্চার বিধায়ক নওশাদের

শাসক এবং বিরোধী দলের নেতা-নেত্রীরা হাজির থাকলেও সর্বদল বৈঠকে ডাক না পওয়ায় ক্ষুব্ধ নওশাদের অভিযোগ, তিনি বঞ্চনার শিকার।

—নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২১ ২৩:৪৭
Share: Save:

নবগঠিত বিধানসভার প্রথম সর্বদল বৈঠকে ডাক না পেয়ে স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়কে চিঠি দিলেন ক্ষুব্ধ নওশাদ সিদ্দিকী। সোমবার স্পিকারের কাছে চিঠি দিয়েছেন সংযুক্ত মোর্চার একমাত্র বিধায়ক নওশাদ। সর্বদল বৈঠক নিয়ে আলোকপাত করার জন্যও স্পিকারকে অনুরোধ করেছেন তিনি।

স্পিকারের কাছে চিঠিতে ভাঙড়ের বিধায়ক নওশাদ লিখেছেন, ‘সংবাদমাধ্যম সূত্রে সর্বদল বৈঠকের কথা জানতে পেরেছি। আজ (সোমবার) বিধানসভায় সে বৈঠক হয়েছে। তবে বিধানসভায় সংযুক্ত মোর্চার একমাত্র প্রতিনিধি হওয়া সত্ত্বেও এই বৈঠকের বিষয়ে কোনও অফিসিয়াল ইমেল এখনও পাইনি।’

বামফ্রন্ট, কংগ্রেস এবং ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট (আইএসএফ) জোটের একমাত্র প্রতিনিধি হিসেবে সদ্যসমাপ্ত নির্বাচনে ভাঙড় বিধানসভা কেন্দ্রে জয়ী হয়েছেন আব্বাস সিদ্দিকীর ভাই নওশাদ। স্পিকারের কাছে চিঠিতে তাঁর আর্জি, ‘আজকের (সোমবারের) সর্বদল বৈঠক সম্পর্কে আলোকপাত করলে কৃতজ্ঞ থাকব।’

প্রসঙ্গত, ২ জুলাই বিধানসভার বাজেট অধিবেশনের আগে সোমবার নিজের কক্ষে সর্বদল বৈঠক করেন স্পিকার। তাতে শাসক এবং বিরোধী দলের নেতা-নেত্রীরা হাজির থাকলেও ডাক না পওয়ায় ক্ষুব্ধ নওশাদ অভিযোগ করেছিলেন, তিনি বঞ্চনার শিকার। তাঁর কথায় “কেন আমার প্রতি এমন বঞ্চনা করা হল? আমি সংযুক্ত মোর্চার একমাত্র বিধায়ক। আমাকে নানা অজুহাতে কাজ করতে দেওয়া হচ্ছে না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Congress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE