Advertisement
১১ মে ২০২৪
West Bengal Police

Jharkhand MLAs arrest: দিল্লিতে ‘বাধা’র পর গুয়াহাটি বিমানবন্দরে ‘আটক’ করা হল বাংলার পুলিশকে!

ঝাড়খণ্ডের তিন বিধায়কের গাড়ি থেকে টাকা উদ্ধারের তদন্তে নেমে বুধবার কিছু সিসিটিভি ফুটেজ উদ্ধারে গুয়াহাটি বিমানবন্দরে গিয়েছিল সিআইডি।

সিআইডি

সিআইডি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২২ ১৬:৩৮
Share: Save:

দিল্লিতে ‘বাধা’র পর এ বার অসমে আটক করা হল বাংলার পুলিশকে। হাওড়ায় গ্রেফতার হওয়া ঝাড়খণ্ডের তিন বিধায়কের সিসিটিভি ফুটেজ গুয়াহাটি বিমানবন্দর কর্তৃপক্ষের কাছে চাওয়ার সময় সিআইডির ইন্সপেক্টর-সহ চার জনকে আটক করার অভিযোগ উঠল অসম পুলিশের বিরুদ্ধে। ঘটনাচক্রে, বুধবার রাজধানীতে দিল্লি পুলিশেরও ‘বাধা’র মুখে পড়েছেন সিআইডির আধিকারিকেরা। টুইট করে সেই খবর দেওয়া হয়েছিল সিআইডির তরফে।

শনিবার রাতে ঝাড়খণ্ডের তিন বিধায়কের গাড়ি থেকে প্রায় ৫০ লক্ষ টাকা উদ্ধার হওয়ার পর তাঁদের গ্রেফতার করেছে পশ্চিমবঙ্গ রাজ্য পুলিশ। ওই ঘটনার তদন্তে নেমে বুধবার কিছু সিসিটিভি ফুটেজ উদ্ধারে গুয়াহাটি বিমানবন্দরে গিয়েছিল সিআইডি। সেখানে আচমকাই অসম পুলিশ চলে এসে সিআইডি আধিকারিকদের আটক করে বলে অভিযোগ। সিআই়ডির তরফে দাবি, তদন্তকারীদের জোর করে গাড়়িতে তুলে নিয়ে যাওয়া হয়েছে।

সিআইডি সূত্রে খবর, গত সপ্তাহে বৃহস্পতিবার গুয়াহাটি গিয়েছিলেন ওই তিন বিধায়ক। পর দিন, অর্থাৎ শুক্রবার তাঁরা কলকাতায় আসেন। এক রাতের জন্য কেন তাঁরা অসমে গিয়েছিলেন, জেরায় তার সন্তোষজনক উত্তর দিতে পারেননি তাঁরা। তারই খোঁজ করতে সিআইডির দল গুয়াহাটি বিমানবন্দরে গিয়েছিল বলে সূত্রের খবর।

সিদ্ধার্থ মজুমদার নামে এক ব্যবসায়ী খোঁজে দিল্লির সাউথ ক্যাম্পাস থানা এলাকাতেও বুধবার গিয়েছিলেন তদন্তকারীরা। সেখানেও দিল্লি পুলিশের বাধার মুখে পড়তে হয়েছে তাঁদের। সিআইডির দাবি, সাউথ ক্যাম্পাস থানাকে আগে থেকে জানানো হয়েছিল। সার্চ ওয়ারেন্টও ছিল তদন্তকারীদের কাছে। তার পরেও তাঁদের ‘বাধা’ দেওয়া হয়েছে। রাজ্য পুলিশ সূত্রের খবর, জট কাটাতে বুধবারই দিল্লি যাচ্ছেন পশ্চিমবঙ্গ পুলিশের তিন শীর্ষ কর্তা। এডিজি পদমর্যাদার এক আধিকারিক এবং দু’জন আইজি পদমর্যাদার আধিকারিক থাকতে পারেন এই দলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

West Bengal Police Assam CID
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE