Advertisement
২১ এপ্রিল ২০২৪
TMC

Crime: তৃণমূল কাউন্সিলারের আত্মহত্যায় প্ররোচনা! উত্তরপ্রদেশ থেকে গ্রেফতার মূল অভিযুক্ত

পুলিশ জানিয়েছে, ২০২০ সালের ১০ ফেব্রুয়ারি শ্রীরামপুর রেল স্টেশনে আত্মহত্যা করেন রমা নাথ (৪৫)।

শ্রীরামপুর পুরসভার তৃণমূল কাউন্সিলার রমা নাথ-(ইনসেটে)-এর আত্মহত্যার পর পালিয়ে যান  বিজয় সাউ।

শ্রীরামপুর পুরসভার তৃণমূল কাউন্সিলার রমা নাথ-(ইনসেটে)-এর আত্মহত্যার পর পালিয়ে যান বিজয় সাউ। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শ্রীরামপুর শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২১ ১৭:২৬
Share: Save:

বছর দুয়েক আগে আত্মহত্যা করেছিলেন শ্রীরামপুর পুরসভার তৃণমূল কাউন্সিলার রমা নাথ। তাঁকে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগ উঠেছিল পুরসভায় রমারই সহকর্মী বিজয় সাউয়ের বিরুদ্ধে। বছর দুয়েক পর উত্তরপ্রদেশ থেকে বিজয়কে গ্রেফতার করলেন এই মামলার তদন্তকারীরা। আদালত থেকে ট্রানজিট রিমান্ড নিয়ে রবিবার বিজয়কে এ রাজ্যে নিয়ে এলেন তাঁরা। রবিবারই ধৃতকে শ্রীরামপুর আদালতে তোলা হলে তাঁকে তিন দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক।

পুলিশ জানিয়েছে, ২০২০ সালের ১০ ফেব্রুয়ারি শ্রীরামপুর রেল স্টেশনে আত্মহত্যা করেন রমা নাথ (৪৫)। ঘটনার সময় শ্রীরামপুর পুরসভার ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার ছিলেন তিনি। ওই ঘটনায় শেওড়াফুলি জিআরপি থানায় বিজয়ের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগ দায়ের করা হয়েছিল। তবে ঘটনার পর থেকেই বিজয় পালিয়ে বেড়াচ্ছিলেন বলে অভিযোগ।

শ্রীরামপুর পুর প্রশাসন সূত্রে খবর, রমা নাথ কাউন্সিলার থাকাকালীন ১৬ নম্বর ওয়ার্ড কমিটির সদস্য ছিলেন বিজয়। অভিযোগ, ওই ওয়ার্ডের কিছু অনৈতিক কাজ নিয়ে বিজয়ের সঙ্গে মনোমালিন্য হয়েছিল কাউন্সিলারের।

জিআরপি সূত্রে খবর, রমার আত্মহত্যার পর দিল্লি পালিয়ে যান বিজয়। সেখানে উত্তরপ্রদেশের বাঘপতের এক বাসিন্দার সঙ্গে যোগাযোগ হয় তাঁর। ওই বাসিন্দার গ্রাম লোহারিতে গিয়ে দিনমজুরের কাজ করছিলেন বিজয়। মোবাইলের টাওয়ার লোকেশন দেখে জিআরপি-র তাঁর খোঁজ পান তদন্তকারীরা। এর পর বাঘপতে গিয়ে বিজয়কে গ্রেফতার করেন তাঁরা। বাঘপত আদালত থেকে ট্রানজিট রিমান্ড নেওয়া হয়। এর পর রাজধানী এক্সপ্রেসে করে রবিবার তাঁকে হাওড়া নিয়ে আসা হয়। সেখান থেকে বিজয়কে নিয়ে যাওয়া হয় শেওড়াফুলিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Crime Crime Cases Serampore Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE