Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Maidan

Maidan snatching: ভোরবেলা ছিনতাই, ময়দানে নজর পুলিশের, প্রাতর্ভ্রমণকারীদের আশ্বস্ত করতে বাড়ল নিরাপত্তা

ভোর ৪টে থেকে সকালে সাড়ে ৭টা পর্যন্ত ময়দান এলাকায় নিরাপত্তা বাড়াতে পিসিআর ভ্যান এবং মোটরবাইক নিয়ে আরও বেশি পুলিশকর্মী টহল দেবেন।

প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২১ ১৫:৪৪
Share: Save:

ময়দানে ছিনতায়ের ঘটনার জেরে আঁটসাট করা হল নিরাপত্তা। প্রাতর্ভ্রমণের সময় ময়দান এলাকায় টহল দেবে পুলিশ। থাকবে পুলিশ পিকেট। পুলিশের নিজেদের মধ্যে যোগাযোগ ব্যবস্থাও জোরদার করা হবে বলে জানান কলকাতা পুলিশের ডেপুটি কমিশনার (দক্ষিণ) আকাশ মেঘারিয়া। ভোর ৪টে থেকে সকাল সাড়ে ৭টা পর্যন্ত বিশেষ নিরাপত্তা ব্যবস্থা থাকবে ময়দানে। তিনি আরও জানান,‘‘ভোর থেকেই ময়দানের নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হবে। চারটে পুলিশ পিকেট থাকবে ময়দানে। আগের থেকে আরও বেশি পুলিশ মোটরবাইকে ময়দান এলাকায় টহল দেবেন। পিসিআর ভ্যানের সংখ্যাও বাড়াচ্ছি আমরা।’’

ময়দানে পুলিশ পিকেটের দায়িত্বে থাকবেন সাব ইনস্পেক্টর, অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর এবং একজন কনস্টেবল। এর আগে ময়দানে কোনও পুলিশ পিকেট ছিল না। একটি পিসিআর ভ্যান এবং দু’টি মোটরবাইক এলাকার নিরাপত্তায় টহল দিত। বুধবার রেড রোডে ভোর সাড়ে ৫টা নাগাদ গোবিন্দ ব্যাস নামে এক যুবকের মোবাইল ছিনতাই করে দুষ্কৃতীরা। তাঁকে কাটারি দিয়ে কোপ মারে বলেও অভিযোগ। বুধবারই এই ঘটনায় দু’জনকে গ্রেফতার করে পুলিশ। এ বার ভোরের নিরাপত্তা নিয়ে প্রাতর্ভ্রমণকারীদের মধ্যে আতঙ্ক কাটাতেই তাদের জন্য নিরাপত্তা বাড়াল কলকাতা পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE