Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bengal Weather Today

কিছু ক্ষণের মধ্যে কলকাতায় ঝড়বৃষ্টি, ৪০ কিমি বেগে দমকা হাওয়া, সতর্কতা আরও পাঁচ জেলায়

বজ্রবিদ্যুৎ-সহ ঝড়বৃষ্টির পূর্বাভাস জারি করল আলিপুর আবহাওয়া দফতর। বৃষ্টির সঙ্গে বইবে দমকা হাওয়া। রবিবার পর্যন্ত রাজ্যের বিভিন্ন জেলায় বৃষ্টি হতে পারে।

representative photo of weather

কলকাতার পাশাপাশি রাজ্যের বিভিন্ন জেলাতেও বৃষ্টির সম্ভাবনা রয়েছে। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৩ ১৯:৫৯
Share: Save:

গরম থেকে স্বস্তি! আগামী ২ থেকে ৩ ঘণ্টার মধ্যে কলকাতায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির পূর্বাভাস জারি করল আলিপুর আবহাওয়া দফতর। বৃষ্টির সঙ্গে বইবে ঝোড়ো হাওয়াও। ঝড়ের বেগ হতে পারে ঘণ্টায় ৩০ থেকে ৪০ কিমি।

কলকাতার পাশাপাশি হাওড়া, পূর্ব মেদিনীপুর, নদিয়া, দুই ২৪ পরগনাতেও ঝড়বৃষ্টির সতর্কতা জারি করেছে হাওয়া অফিস। বৃহস্পতিবার সকাল থেকেই রোদ ঝলমলে আকাশ ছিল কলকাতায়। বেলা বাড়ার সঙ্গে পাল্লা দিয়ে বৃদ্ধি পেয়েছে গরম।

আবহাওয়া দফতর আরও জানিয়েছে, আগামী রবিবার পর্যন্ত দক্ষিণবঙ্গের সব জেলায় বৃষ্টি হতে পারে। বৃষ্টির সঙ্গে বইবে দমকা হাওয়া। কোথাও ঝড়ের বেগ হতে পারে ঘণ্টায় ৪০ থেকে ৫০ কিমি। আবার কোথাও ঘণ্টায় ৩০ থেকে ৪০ কিমি বেগে ঝোড়ো হাওয়া বইতে পারে।

দক্ষিণবঙ্গের পাশাপাশি উত্তরের জেলাগুলিতেও রবিবার পর্যন্ত বৃষ্টির সম্ভাবনা রয়েছে। দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার, দুই দিনাজপুর, মালদায় বৃষ্টি হতে পারে। সঙ্গে বইতে পারে ঝোড়ো হাওয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Weather Weather News Weather Today
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE