Advertisement
০৮ মে ২০২৪
Accident

Death: পাঁচটি দুর্ঘটনায় মৃত দুই, জখম চার

বুধবার ভোর পাঁচটা নাগাদ চিৎপুর থানা এলাকার দমদম রোডে গাড়ির ধাক্কায় মৃত্যু হয় এক সাইকেল আরোহীর।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২১ ০৬:৫৯
Share: Save:

শহরে পৃথক দু’টি দুর্ঘটনায় মৃত্যু হয়েছে দু’জনের। পাশাপাশি, আরও তিনটি দুর্ঘটনায় কয়েক জন আহত হয়েছেন। পুলিশ জানায়, মঙ্গলবার রাত একটা নাগাদ প্রথম দুর্ঘটনাটি ঘটে বালিগঞ্জ সার্কুলার রোড ও ডোভার রোডের সংযোগস্থলে। বেপরোয়া গতিতে মোটরবাইক চালিয়ে যাওয়ার সময়ে বাতিস্তম্ভে ধাক্কা মারেন অনুজ সাউ (২৪) নামে এক যুবক। পুলিশ এসে রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে জানান। অন্য দিকে, বুধবার ভোর পাঁচটা নাগাদ চিৎপুর থানা এলাকার দমদম রোডে গাড়ির ধাক্কায় মৃত্যু হয় এক সাইকেল আরোহীর। তাঁর নাম বিপ্লব রায় (৪২)।

এর পাশাপাশি, এ দিন দুপুর ২টো নাগাদ চিত্তরঞ্জন অ্যাভিনিউয়ে দু’টি গাড়ির সংঘর্ষে আহত হন এক ফুটপাতবাসী মহিলা। তাঁর নাম টেটরি মোহালি। তিনি কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি। মঙ্গলবার রাতে ময়দান থানা ও শেক্সপিয়র সরণি থানা এলাকায় দু’টি দুর্ঘটনায় আহত হন তিন জন। ময়দান থানা এলাকার দুর্ঘটনায় আহত হন এক সিভিক ভলান্টিয়ার এবং এক গাড়িচালক। প্রাথমিক চিকিৎসার পরে তাঁদের ছেড়ে দেওয়া হয়। তবে শেক্সপিয়র সরণি থানা এলাকার দুর্ঘটনায় আহত বাইকচালক যুবক রোশনকুমার ঝা-র চিকিৎসা চলছে এসএসকেএম হাসপাতালে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE