Advertisement
০১ মে ২০২৪
Arrest

পানশালার বাইরে চলল গুলি, গ্রেফতার দুই

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, জয়, অমিত-সহ চার জন মঙ্গলবার রাতে পানশালায় গিয়েছিল। বিল মেটানো নিয়ে ঝামেলা বাধে। পানশালা কর্তৃপক্ষের দাবি, তারা বিলের পুরো টাকা দিতে চায়নি। টাকা না দিয়ে বেরিয়ে যায়।

An image of Gun

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৪ ০৮:১৩
Share: Save:

পানশালায় খাওয়া-দাওয়া করে বিল মেটানো নিয়ে বিবাদের জেরে গুলি চলল।

মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে গাইঘাটা থানার বকচরা এলাকায়। বনগাঁর পুলিশ সুপার দীনেশ কুমার জানান, দুই দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের নাম জয় সরকার এবং অমিত হালদার। তাদের বাড়ি বনগাঁ শহরের কুঠিবাড়ি ও মতিগঞ্জে। তাদের কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে। বাকি দুষ্কৃতীদের খোঁজ চলছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, জয়, অমিত-সহ চার জন মঙ্গলবার রাতে পানশালায়
গিয়েছিল। বিল মেটানো নিয়ে ঝামেলা বাধে। পানশালা কর্তৃপক্ষের দাবি, তারা বিলের পুরো টাকা দিতে চায়নি। টাকা না দিয়ে বেরিয়ে যায়। রাত ৩টে নাগাদ চিন্ময় সাহা নামে বারের এক কর্মী বন্ধ পানশালার ভিতরে বসে টাকা-পয়সার হিসেব করছিলেন। সে সময়ে বারের বাইরে দু’টি গুলির শব্দ পান তিনি। বেরিয়ে দেখেন, কয়েক জন বাইক নিয়ে চলে যাচ্ছে।

পুলিশকে খবর দেওয়া হয়। গাইঘাটা ও বনগাঁ থানার পুলিশ রাতেই অভিযান চালায়। গাইঘাটা ও বনগাঁ থানা এলাকা থেকে ধরা পড়ে দু’জন। দু’টি থানায় আলাদা আলাদা মামলা রুজু হয়েছে।

গাইঘাটার বাসিন্দা তথা সিপিএমের জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য রমেন আঢ্য বলেন, ‘‘গোটা রাজ্যে দুষ্কৃতীদের দৌরাত্ম্য চলছে। তারই প্রতিফলন ঘটেছে গাইঘাটায়।’’ বিজেপি নেতা চন্দ্রকান্ত দাসের কথায়, ‘‘পুলিশের প্রচ্ছন্ন মদতে বছরখানেক ধরে এখানে বেআইনি কার্যকলাপ বেড়েছে।’’ তৃণমূল নেতা তথা গাইঘাটা পঞ্চায়েত সমিতির সহ সভাপতি গোবিন্দ দাসের বক্তব্য, ‘‘বহিরাগত দুষ্কৃতীদের আনাগোনা বেড়েছে। ওই এলাকায় একটি হোটেলে বাইরে থেকে লোকজন আসছে। পুলিশকে বলেছি, দ্রুত কড়া পদক্ষেপ করতে।’’ পুলিশ জানিয়েছে, রাতে টহল বাড়ানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bar Shootout
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE