Advertisement
০২ মে ২০২৪
Warehouse

দুর্গাপুজোয় বন্ধ গুদাম ভেঙে ৩০ লক্ষ টাকার মালপত্র লুট, কলকাতা পুলিশের জালে ১১ দুষ্কৃতী

ওই গুদামের মালিক ঢাকুরিয়ার বাসিন্দা অনিরুদ্ধ ভট্টাচার্য। লেদার কমপ্লেক্স থানায় তিনি অভিযোগ দায়ের করেছিলেন, গত ১-৬ অক্টোবরের মধ্যে কোনও এক দিন গুদামের তালা ভেঙে চুরি হয়।

গুদাম লুটের অভিযোগে ধৃত ১১।

গুদাম লুটের অভিযোগে ধৃত ১১। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২২ ১৪:০৯
Share: Save:

বাসন্তী এক্সপ্রেসওয়ে লাগোয়া একটি গুদাম থেমে প্রায় ৩০ লক্ষ টাকার মালপত্র লুটের অভিযোগে ১১ জন অভিযুক্তকে গ্রেফতার করল কলকাতা লেদার কমপ্লেক্স থানার পুলিশ। বৃহস্পতিবার রাতভর অভিযান চালিয়ে চুরি করা বহু সামগ্রীও উদ্ধার করা হয়েছে।

পুলিশ সূত্রের খবর, ধৃতদের মধ্যে ৯ জনের বাড়ি দক্ষিণ ২৪ পরগনা জেলার ভোজেরহাট এলাকায়। অন্য দু’জন ওই জেলারই ভাঙড় এবং বিষ্ণুপুর এলাকার বাসিন্দা। তাদের শুক্রবার বারুইপুর আদালতে হাজির করিয়ে জেরার জন্য হেফাজতে নেওয়া হয়। ধৃতদের থেকে উদ্ধার করা চুরি যাওয়া মালপত্রের মধ্যে রয়েছে মূলত ধাতু ও চামড়ার নানা সামগ্রী এবং শিল্পের কাঁচামাল।

পুলিশ সূত্রের খবর, বাসন্তী এক্সপ্রেসওয়ে লাগোয়া কড়াইডাঙা এলাকার ওই গুদামের মালিক ঢাকুরিয়ার বাসিন্দা অনিরুদ্ধ ভট্টাচার্য। লেদার কমপ্লেক্স থানায় তিনি অভিযোগ দায়ের করেছিলেন, গত ১থেকে ৬ অক্টোবরের মধ্যে কোনও এক দিন গুদামের তালা ভেঙে চুরি হয়। দুর্গাপুজোয় গুদাম বন্ধ ছিল। সেই সুযোগেই হানা দেয় দুষ্কৃতীরা। এর পর সূত্র মারফত খবর পেয়ে তদন্ত চালিয়ে অভিযুক্তদের বমাল গ্রেফতার করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Warehouse Kolkata Police Theft roberry Loot
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE