Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Death

Death: খেলতে গিয়ে গলায় ফাঁস, মৃত্যু বালকের

স্থানীয়েরাও জানান, রাজদীপ অন্য দিনও বারান্দায় একা বসেই হোমওয়ার্ক করে। তা‌ই ওই দিন কেউ তার খোঁজ করতে বারান্দায় যাননি।

রাজদীপ বিশ্বাস।

রাজদীপ বিশ্বাস।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২২ ০৬:১০
Share: Save:

গামছা নিয়ে খেলতে গিয়ে গলায় ফাঁস লেগে মৃত্যু হল ন’বছরের এক বালকের। শনিবার সন্ধ্যায়, টিটাগড় থানার পলতা কালিয়ানিবাসের ঘটনা। মৃতের নাম রাজদীপ বিশ্বাস (৯)। আচমকা এই অঘটনে বাকরুদ্ধ তার পরিবার-প্রতিবেশী।

পুলিশ সূত্রের খবর, পলতার কালিয়ানিবাসে স্ত্রী এবং দুই ছেলেকে নিয়ে থাকেন বিএসএনএলের কর্মী রবীন্দ্রনাথ বিশ্বাস। ছোট ছেলে রাজদীপ ব্যারাকপুরে একটি ইংরেজি মাধ্যম স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল। শনিবার রাতে গৃহশিক্ষকের কাছে তার পড়ার কথা ছিল। তিনি হোমওয়ার্ক দিয়েছিলেন। রাজদীপের মা কাকলি বিশ্বাস বলেন, ‘‘বিকেল ৫টা নাগাদ ছেলে বলেছিল, বারান্দায় বসে সেই হোমওয়ার্ক করবে। বারান্দাটা ওর খুব পছন্দের জায়গা ছিল। প্রায়ই ওখানে বসে হোমওয়ার্ক বা খেলা করত। তাই কিছু অস্বাভাবিক লাগেনি। কিন্তু কী হয়ে গেল!’’

স্থানীয়েরাও জানান, রাজদীপ অন্য দিনও বারান্দায় একা বসেই হোমওয়ার্ক করে। তা‌ই ওই দিন কেউ তার খোঁজ করতে বারান্দায় যাননি। সন্ধ্যা ছ’টা নাগাদ রাজদীপের দাদা রকি গিয়ে দেখে, বারান্দার তার থেকে গামছার ফাঁসে ঝুলছে ভাই। মুখ-নাক দিয়ে রক্ত বেরিয়ে গিয়েছে। তাই দেখে চিৎকার করে সবাইকে ডাকে রকি। দ্রুত রাজদীপকে ব্যারাকপুর বি এন বসু মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন। পুলিশ দেহের ময়না-তদন্ত করিয়েছে।

স্থানীয় পুর প্রতিনিধি সম্রাট তপাদার বলেন, ‘‘আমার সন্তান আর রাজদীপ সমবয়সি। আমার কাছে খুবই স্পর্শকাতর বিষয়। সুপারম্যান জাতীয় কোনও কাল্পনিক চরিত্র টিভিতে দেখে ও সে রকম কিছু করার চেষ্টা করেছিল বলে আমাদের অনুমান। এই সময়ে পরিবারের কেউই স্বাভাবিক অবস্থায় নেই। রবিবার রাতে ওর শেষকৃত্য হয়েছে। আমাদের চেষ্টা থাকবে, রাজদীপের মা-বাবা যাতে সুস্থ থাকেন সে দিকে খেয়াল রাখা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Boy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE