Advertisement
০১ মে ২০২৪
Road Accident

ভরদুপুরে দুর্ঘটনা লেকটাউনে, বিএসএফের গাড়ি ধাক্কা মারল অন্য দু’টি গাড়িতে, আহত ৮ জন

বিএসএফের গাড়িটি দমদম বিমানবন্দরের দিক থেকে ভিআইপি রোড ধরে উল্টোডাঙার দিকে আসছিল। লেকটাউনের কাছে এসে গাড়িটি প্রথমে একটি চার চাকার গাড়িকে এবং পরে একটি হলুদ ট্যাক্সিকে ধাক্কা মারে।

দুর্ঘটনাগ্রস্ত সেই ট্যাক্সি।

দুর্ঘটনাগ্রস্ত সেই ট্যাক্সি। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩ ১৬:১৮
Share: Save:

শহরে আবার পথদুর্ঘটনা। রবিবার দুপুরে লেকটাউনে বিএসএফের একটি গাড়ি এক ট্যাক্সি এবং অন্য একটি গাড়িকে ধাক্কা মারে। এই ঘটনায় আহত হয়েছেন ৮ জন। তাঁদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনাস্থলে এসে উপস্থিত হয়েছে বিধাননগর থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিএসএফের গাড়িটি দমদম বিমানবন্দরের দিক থেকে ভিআইপি রোড ধরে উল্টোডাঙার দিকে আসছিল। লেকটাউনের কাছে এসে গাড়িটি প্রথমে একটি গাড়িকে এবং পরে একটি হলুদ ট্যাক্সিকে ধাক্কা মারে। আচমকা ধাক্কায় ট্যাক্সিটি সামনের একটি বেসরকারি বাসে ধাক্কা মারে। এই দুর্ঘটনায় ট্যাক্সির চালক এবং গাড়িতে থাকা আরও দু’জন আহত হন। অন্য দিকে, বিএসএফের গাড়িতে থাকা ৩ জন সেনা জওয়ানও আহত হন।

প্রত্যক্ষদর্শীদের দাবি, প্রবল গতিতে যাচ্ছিল বিএসএফের গাড়িটি। পুলিশের অনুমান, নিয়ন্ত্রণ হারিয়েই গাড়িটি অন্য দু’টি গাড়িতে ধাক্কা মেরেছে। সংঘর্ষের কারণে ট্যাক্সিটির একাংশ দুমড়েমুচড়ে গিয়েছে। পুলিশের একাংশের বক্তব্য, যে ভাবে দুর্ঘটনাটি ঘটেছে, তাতে ক্ষয়ক্ষতির পরিমাণ আরও বাড়তে পারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident laketown lake town BSF Taxi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE