Advertisement
২৩ মে ২০২৪
Arrest

উদ্ধার প্রায় ১৭ লক্ষ টাকা, ধৃত ব্যবসায়ী

মঙ্গলবার গোলাবাড়ি থানার পুলিশের কাছে গোপন সূত্রে খবর আসে যে, হাওড়া থেকে মোটা অঙ্কের অবৈধ টাকা কলকাতার দিকে নিয়ে যাওয়া হচ্ছে। কিন্তু তা কার কাছে, কী জন্য নিয়ে যাওয়া হচ্ছে, তা স্পষ্ট নয়।

An image of Arrest

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২৩ ০৬:৫৮
Share: Save:

খবর ছিল, কলকাতার দিকে যাওয়া একটি গাড়ির ভিতরে নগদ লক্ষাধিক টাকা রয়েছে। যার বৈধ কোনও কাগজপত্র নেই। সেই মতো হাওড়া সেতুতে ওঠার মুখেই গাড়িটিকে আটকায় পুলিশ। যার ভিতরে মেলে টাকার বান্ডিল!

পুলিশ সূত্রের খবর, মঙ্গলবার গোলাবাড়ি থানার পুলিশের কাছে গোপন সূত্রে খবর আসে যে, হাওড়া থেকে মোটা অঙ্কের অবৈধ টাকা কলকাতার দিকে নিয়ে যাওয়া হচ্ছে। কিন্তু তা কার কাছে, কী জন্য নিয়ে যাওয়া হচ্ছে, তা স্পষ্ট নয়। এর পরেই পুলিশ হাওড়া সেতুর মুখে অপেক্ষা করতে থাকে। বিকেলে ওই দামি গাড়িটি হাওড়া বাস স্ট্যান্ডের কাছে আসতেই সেটিকে আটকায় পুলিশ। গাড়িতে ছিলেন বেলুড়ের বাসিন্দা কিষাণ আগারওয়াল (২৯)। তিনি প্লাস্টিকের ব্যবসায়ী। গাড়ি তল্লাশি করতে গিয়ে তদন্তকারীরা দেখেন, ভিতরে একটি প্যাকেটে কাগজে মোড়া টাকার বান্ডিল রয়েছে। দেখা যায়, নগদ ১৬ লক্ষ ৮৬ হাজার টাকা আছে তাতে।

সূত্রের খবর, কী কারণে এবং কোথায় এত টাকা নিয়ে যাচ্ছিলেন, তার সদুত্তর দিতে পারেননি ওই ব্যবসায়ী। কোনও নথিও দেখাতে পারেননি। তখনই গোলাবাড়ি থানার পুলিশ তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে যায়। রাত পর্যন্ত জিজ্ঞাসাবাদ করার পরে তাঁকে গ্রেফতার করা হয়। সূত্রের খবর, বার বারই কিষাণ অসঙ্গতিপূর্ণ ও ভিত্তিহীন কথা বলছিলেন। বিষয়টি আয়কর দফতরকেও জানানো হয়েছে। ওই ব্যবসায়ী কারও হয়ে টাকা পৌঁছনোর মধ্যস্থতা করছিলেন, না অন্য কিছু, সবই খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police investigation Illegal Money
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE